মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম ::
‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডে বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির ডা. জাফরুল্লাহ গণতন্ত্র প্রতিষ্ঠায় সম্মুখভাগে নেতৃত্ব দিয়েছেন: মান্না কুমিল্লায় বাঙ্গি চাষ করে অনেক কৃষক স্বাবলম্বী হয়েছেন ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত ১৪ সকল দুঃখ ভুলে জীবন হবে আরও বেশি প্রশান্তিময় বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা

ব্যর্থ রাসেল, নায়ক মিচেল

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

জয়ের জন্য শেষ ওভারে ওয়েস্ট ইন্ডিজের দরকার ছিল ১১ রান। বল হাতে তৈরি অস্ট্রেলিয়ার গতি দানব মিচেল স্টার্ক। ব্যাট হাতে প্রস্তুত ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল। দুটি ছক্কাই যথেষ্ট। সে আশায় ৫ বল মোকাবিলা করলেন রাসেল। সিঙ্গেলস নেয়ার সুযোগ থাকলেও নিলেন না। শেষ বলে রাসেল হাঁকালেন ছক্কা। ম্যাচ তখন কার্যত শেষ। টানা তিন ম্যাচ হেরে সিরিজ খোয়ানো অস্ট্রেলিয়া চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে পেল ৪ রানের দারুণ জয়। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোরে অনুষ্ঠিত ম্যাচে আগে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া করে ৬ উইকেটে ১৮৯ রান। জবাবে ৬ উইকেটে ১৮৫ রান করতে পারে ওয়েস্ট ইন্ডিজ। শেষ ওভারে দারুণ বল করে নায়ক মিচেল স্টার্ক। তবে ম্যাচের মূল নায়ক বলতে গেলে মিচেল মার্শ। ৪৪ বলে ৭৫ রানের ঝড়ো ইনিংসের পাশাপাশি বল হাতে নিয়েছেন তিন উইকেট। ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন তিনিই।
জয়ের লক্ষ্যে খেলতে নেমে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৭২ রানের ইনিংস খেলেনও ওপেনার লেন্ডর সিমন্স। ৪৮ বলের ইনিংসে তিনি হাঁকান ১০টি চার ও দুটি ছক্কা। লুইস করেন ১৪ বলে ৩১। গেইল ও ফ্লেচার ছিলেন ব্যর্থ। অধিনায়ক পুরান ১৫ বলে করেন ১৬ রান। ১৩ বলে ২৪ রানে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল। ১৪ বলে ২৯ রান করে অ্যালেন। বল হাতে অস্ট্রেলিয়ার হয়ে ৪ ওভারে ২৪ রানে তিন উইকেট নেন মিচেল মার্শ। জাম্পা দুটি ও মেরিডেথ এক উইকেট নেন। এর আগে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার হয়ে ৪৪ বলে সর্বোচ্চ ৭৫ রান করেন মিচেল মার্শ। তার ইনিংসে ছিল চারটি চার ও ছয়টি ছক্কার মার। অধিনায়ক অ্যারন ফিঞ্চ করেন ফিফটি (৩৭ বলে ৫৩ রান)। কেরি, হেনরিকস ও টার্নার ব্যর্থ। ১৪ বলে ২২ রানে অপরাজিত থাকেন ড্যান ক্রিশ্চিয়ান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে বল হাতে তিন উইকেট নেন হেইডেন ওয়ালশ। পাঁচ ম্যাচ সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে ওয়েস্ট ইন্ডিজ। আগামী ১৭ জুলাই সেন্ট লুসিয়ায় অনুষ্ঠিত হবে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com