রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

করোনা মোকাবিলা এখন কঠিন হয়ে যাচ্ছে: আইনমন্ত্রী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, একমাত্র আল্লাহই পারেন করোনা ভাইরাস থেকে আমাদেরকে পরিত্রাণ দিতে। কারণ এই ভাইরাস মোকাবিলা এখন কঠিন হয়ে যাচ্ছে। তাই তিনি ইমামদের মাধ্যমে আল্লাহ্’র কাছে পানাহ্ চান যেন আল্লাহ আমাদেরকে এই মহামারি থেকে পরিত্রাণ দেন’।
গতকাল শনিবার (১৭ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ইমামদের সঙ্গে ভার্চুয়াল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন। করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামূলক আলোচনার জন্য উপজেলা পরিষদ মিলনায়তনে ইমামদেরকে ডাকা হয়। মন্ত্রী ঢাকা থেকে ভার্চুয়ালি আলোচনায় অংশ নেন।
মন্ত্রী বলেন, জীবন-জীবিকার মধ্যে ব্যালেন্স আনা সরকারের কাজ। আর সেটা করতে গিয়েই লকডাউন বিষয়ে প্রয়োজন মাফিক ব্যবস্থা নেওয়া হয়। তিনি আরো বলেন, শেখ হাসিনার সাহসিকতায় আমরা করোনার বড় ধরনের প্রভাব থেকে রক্ষা পেয়েছি। বড় বড় রাষ্ট্র যখন করোনার টিকার ব্যবস্থা করেছে ঠিক তখনই শেখ হাসিনা আমাদের জন্য ঠিকা কিনে এনেছেন।
এ সময় ইমামদের উদ্দেশ্যে বক্তব্য দেন আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, মহিউস সুন্নাহ মাদ্রাসার প্রিন্সিপাল আসাদ আল হাবিব, খড়মপুর শাহ্পীর কল্লা শহীদ দাখিল মাদ্রাসার প্রিন্সিপ্যল মুফতি কেফায়েত উল্লাহ, ইমাম সমিতির সভাপতি কাজি মাঈনুদ্দিন।।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com