শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

আ’লীগকে কেন্দ্র রক্ষা করতে হবে : ওবায়দুল কাদের

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

খবরপত্র ডেস্ক : ঐক্যফ্রন্টের ষড়যন্ত্রের হাতিয়ার ফের আঘাত হানতে পারে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তারা কেন্দ্র পাহারা দিলে, আওয়ামী লীগকে কেন্দ্র রক্ষা করতে হবে।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউতে স্বেচ্ছাসেবক লীগের যৌথ সভায় তিনি বলেন, নির্বাচনে জয়ের কোন বিকল্প নেই। তিনি বলেন, আজ থেকে আওয়ামী লীগ প্রার্থীদের মনোনয়নের চূড়ান্ত চিঠি দেয়া শুরু হবে; যা শেষ হবে আগামীকাল।

ওবায়দুল কাদের বলেন, আসনের বিষয়ে শরিকদের সাথে বোঝাপড়া হয়ে গেছে। বৃহত্তর স্বার্থে জোটের মনোনয়ন মেনে নিতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

সেতুমন্ত্রী জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে লড়াইয়ের জন্যে বিপুল সংখ্যক প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। যা থেকে যোগ্যদের বাছাই করা ছিলো মূল চ্যালেঞ্জ।

খবরপত্র/এমআই




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com