শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

গাজীপুরে করোনায় আক্রান্ত আরও ৮ জন

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মে, ২০২০

গাজীপুর জেলায় নতুন করে আর ৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। গাজীপুরে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিকসহ সর্বশেষ ৩৬৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মঙ্গলবার সকালে গাজীপুর সিভিল সার্জনের একটি ফেসবুক আইডিতে এসব তথ্য জানানো হয়।

জানা গেছে, জেলার গাজীপুর সদর উপজেলায় ৫ জন, কাপাসিয়া উপজেলায় ২ জন এবং শ্রীপুর উপজেলায় ১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে গাজীপুর সদরে ১৪২ জন, কালীগঞ্জ উপজেলায় ৯৩ জন, কাপাসিয়া উপজেলায় ৭২ জন, কালিয়াকৈর উপজেলায় ৩৫ জন এবং শ্রীপুর উপজেলায় ২৫ জনের করোনা পজিটিভ হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com