শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন ২৬০ বাংলাদেশি

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১৩ মে, ২০২০

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সমন্বয়ে যুক্তরাষ্ট্রে আটকে পড়া ২৬০ বাংলাদেশি ঢাকায় ফিরছেন ১৫ মে। করোনার পরিপ্রেক্ষিতে আন্তর্জাতিক রুটে ফ্লাইট বন্ধ হওয়ায় বিপুলসংখ্যক বাংলাদেশি যুক্তরাষ্ট্রে আটকে পড়ার সংবাদে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এ মোমেন এই পন্থা অবলম্বনের নির্দেশ দিয়েছিলেন ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস এবং নিউইয়র্ক কন্স্যুলেটকে।

সে অনুযায়ী তালিকা করার সময় জানা গেছে যে, অনেকেই ইতিমধ্যে বিভিন্নভাবে অর্থ সংগ্রহ করে ডিসকাউন্ট মূল্যে হোটেল অথবা ছাত্র-ছাত্রীরা তাদের এদেশীয় সহপাঠিদের বাসায় উঠেছেন। তবে ব্যবসায়ী, আমলা এবং অন্য পেশার লোকজনের দেশে ফেরা খুবই জরুরী হওয়ায় তারাই বিশেষ এ বিমানে ভ্রমণে তালিকাভুক্ত হয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, আটকে পড়া বাংলাদেশিদের দুর্দশার কাহিনী গণমাধ্যমে এনেছিলেন সর্বপ্রথম ডেমক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এটর্নী মঈন চৌধুরী।

রাজধানী ওয়াশিংটন ডিসির সন্নিকটে ডুলেস এয়ারপোর্ট থেকে ১৫ মে শুক্রবার রাত ১১টায় ছাড়বে কাতার এয়ারওয়েজের চার্টার্ড করা এ ফ্লাইট। টিকিট ক্রয়কারি যাত্রীদেরকে সন্ধ্যা ৭টার মধ্যে নিজ দায়িত্বে এয়ারপোর্টে পৌঁছার অনুরোধ করা হয়েছে।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com