মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

নওগাঁয় করোনায় আক্রান্ত আরও ১০ জন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শুক্রবার, ১৫ মে, ২০২০

নওগাঁ জেলায় পাঁচ পুলিশ সদস্য ও এক চিকিৎসকসহ নতুন করে আরও ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৫ মে) ডেপুটি সিভিল সাজর্ন ডা. মঞ্জুর মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে তিন পুলিশ সদস্যসহ সদর উপজেলায় চারজন, পত্নীতল উপজেলায় দুই পুলিশ সদস্য, বদলগাছি উপজেলায় একজন, রানীনগর উপজেলায় একজন চিকিৎসক, নিয়ামতপুর উপজেলায় নারায়ণগঞ্জ থেকে আসা এক ব্যক্তি, সাপাহার উপজেলায় ঢাকাফেরত একজন রয়েছেন। এই ১০ জন নিয়ে নওগাঁয় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮০ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০ জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com