সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
সদরপুরে বাতাসে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন সোনালী আঁশ উপজেলা পরিষদ নির্বাচনে হাজী দিদার পাশার পক্ষে আলোচনা সভা পঞ্চগড়ের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আশুতোষ বর্মণের বদলীর দাবীতে মানববন্ধন নগরকান্দায় ভূত আতংকে অসুস্থ হয়েছে শিক্ষার্থীরা ডিমলায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ ভয় পাবার কোন কারণ নাই, আমাদের একজন শেখ হাসিনা আছেন টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিতে যুব লীগের চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন টিয়া পাখির মতো আপনাদের কাছে প্রিয় হয়ে থাকতে চাই-সাংবাদিক বাবু পলাশবাড়ী উপজেলা দলিল লেখক সমিতির ত্রি বার্ষিক নির্বাচন কুয়াকাটায় মধ্যরাত থেকে শুরু মাছ ধরার উপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা

নোয়াখালীতে আক্রান্ত আরও ৭ জন, মোট ২৩৪

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

নোয়াখালীতে নতুন করে আরও সাতজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২৩৪ জনে দাঁড়াল। বৃহস্পতিবার (২১ মে) বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি বলেন, ১৯ ও ২০ মে শনাক্তকৃতদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। ১৯ মে রাতে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ১৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামের অস্থায়ী করোনা হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ১৮৩ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসাসেবা নিচ্ছেন। এক বৃদ্ধকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ২৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। চারজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

জেলায় করোনা আক্রান্তদের মধ্যে বেগমগঞ্জে ১২৯, সদরে ২৭, চাটখিলে ২০, সোনাইমুড়ীতে ১৫, কবিরহাটে ২০, কোম্পানীগঞ্জে পাঁচ, সেনবাগে সাত, হাতিয়ায় ছয় ও সুবর্ণচরে পাঁচজন। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সোনাইমুড়ীর ইতালিপ্রবাসী মোরসেদ আলম, সেনবাগের রাজমিস্ত্রি মো. আক্কাস, বেমগগঞ্জের তারেক হোসেন ও সোনাইমুড়ীর ফখরুল ইসলাম।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com