শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

মনোহরদীতে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় বিষয়ক সংবাদ সম্মেলন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি :
  • আপডেট সময় শনিবার, ১৯ মার্চ, ২০২২

নরসিংদীর মনোহরদীতে পবিত্র মাহে রমজান মাসকে সামনে রেখে নিন্ম আয়ের মানুষের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় বিষয়ক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম কাসেম জানান, মনোহরদী পৌরসভার ২টি স্থানে আগামী কাল প্রথমধাপের প্রথম দিনে ১ হাজার ৪২২ টি উপকারভোগী পরিবারের মাঝে ৫৫টাকা দরে ২ কেজি চিনি, ৬৫ টাকা দরে ২ কেজি ডাল ও ১১০টাকা দরে ২ কেজি সয়াবিন তৈল বিক্রয় করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ট্যাগ কর্মকর্তাগণ কার্যক্রমটি মনিটরিং করবেন। রমজান মাস শুরুর আগে ও রমজান মাস চলাকালীন মোট দুই ধাপে উপজেলায় ৯হাজার ৭০৯ টি উপকারভোগী পরিবারের মাঝে টিসিবি’র পণ্য সামগ্রী ভর্তুকি মূল্যে বিক্রয় করা হবে। সংবাদ সম্মেলনে মনোহরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, গণমাধ্যমকর্মী, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, টিসিবির পণ্য বিক্রয়কারী ডিলারগণ উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিকগণ পবিত্র রমজানকে সামনে রেখে বাজার মনিটরিং বৃদ্ধির আহবান জানান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com