রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিজয় ছিনিয়ে নিতে ষড়যন্ত্র চলছে: নজরুল ইসলাম খান পতিত আ’লীগ সরকারের কবল থেকে ভিক্ষুকরাও রেহাই পায় নাই : ডা. শফিকুর রহমান জাতির মুক্তির জন্য ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই : তারেক রহমান ব্যবসায়ী ওয়াদুদ হত্যা: সাবেক ডিসি মশিউর সাত দিনের রিমান্ডে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত দেশবাসী তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে ফোন নম্বর মুখস্থ থাকাই কাল হলো তোফাজ্জলের? আরও কিছু সংস্কার কমিশন করার পরিকল্পনা আছে : নাহিদ মুসল্লিদের প্রতিরোধের মুখে স্বৈরাচারী হাসিনার নিযুক্ত খতিব রুহুল আমিনের পলায়ন আইন নিজের হাতে তুলে নেয়া দেশের জন্য অশনিসংকেত: অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

পুলিশের দেওয়া ঘর পেয়ে মহা খুশি নগরকান্দার ঝর্ণা বেগম

বিশেষ প্রতিনিধি ফরিদপুর :
  • আপডেট সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২

পুলিশের দেওয়া ঘর উপহার পেয়ে খুশি ফরিদপুরের নগরকান্দার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের কোদালিয়া গ্রামের স্বামী পরিত্যক্তা অসহায় গৃহহীন  ঝর্ণা বেগম। নতুন এ ঘর পেয়ে একমাত্র ছেলেকে নিয়ে মাথা গুজার ঠাই হওয়ায় সে মহাখুশি। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে প্রথম পর্যায়ে সারা দেশে ৪শতটি গৃহহীন পরিবারকে গৃহ নির্মান করার উদ্যোগ নিয়েছেন। তারই অংশ হিসেবে নগরকান্দায় ১টি ঘর নির্মাণ করে দিয়েছেন।
যা আজ ১০ এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বলে থানা সুত্রে জানাগেছে। জানাগেছে ইটের দেওয়াল ও উপরে টিনের ছাউনি দিয়ে ঘরটি নির্মান করা হয়েছে। ভূমিকম্পন সহনীয় সহ অত্যাধুনিক সকল সুবিধা থাকছে এই বাড়ীতে। ঝর্ণা বেগম বলেন, আমার বাড়ী ঘর নেই। স্বামী নেই। একমাত্র ছেলে আলামিন কে নিয়ে রাস্তার পাশে সরকারী জায়গায় কুড়েঘর করে থাকি। আমার এই অসহায় দেখে পুলিশ আমাকে এই বাড়ীটি করে দিয়েছে এতে আমি মহা খুশি। প্রধান মন্ত্রী ও পুলিশকে আমি ধন্যবাদ জানাই। থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, ফরিদপুরের পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমি এই ঘর নির্মানের নিয়মিত দেখাশুনা করেছি। সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মোহাম্মদ সুমিনুর রহমান দৈনিক খবরপত্র কে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে তাকে সম্মান জানাতে বাংলাদেশ পুলিশের এই মহতি উদ্যোগ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com