মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম ::
পি কে হালদারকে হস্তান্তরে সময় লাগতে পারে : দোরাইস্বামী ২১ ডেঙ্গু রোগী ঢাকার হাসপাতালে ভর্তি হজে যেতে পাসপোর্টের মেয়াদ থাকতে হবে ৪ জানুয়ারি পর্যন্ত কুমিল্লা সিটি নির্বাচন: মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী বিএনপির দুই নেতা সম্রাটের জামিন বাতিলের বিষয়ে আদেশ আজ আর্থিক অনুমোদনের ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর হানিমুনেই আমাকে মেরে ফেলতে চেয়েছিল জনি ডেপ: অ্যাম্বার ২০২২-২৩ অর্থবছরের বাজেটে পরিবহন ও যোগাযোগ খাতে সর্বোচ্চ বরাদ্দ পদ্মা সেতুর টোল নির্ধারণ: বড় বাস ২৪০০, মাঝারি ট্রাক ২৮০০, কার/জিপে লাগবে ৭৫০ টাকা কবিতার ইতিহাসে কাজী নজরুলের ‘বিদ্রোহী’ এক অনন্য সাধারণ রচনা : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ইন্টারনেট ছাড়া জিমেইল ব্যবহারের উপায়

আইটি ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৯ মে, ২০২২

যারা দৈনন্দিন জীবনে জিমেইল ব্যবহার করেন তাদের জন্য দারুণ খবর। এবার জিমেইল ব্যবহার করা যাবে ইন্টারনেট ছাড়াই। ইন্টারনেট ছাড়া জিমেইলে পুরোনো মেইল পড়ার পাশাপাশি নতুন মেইলও পাঠানো যাবে। যদিও নতুন ই–মেইল পাঠানোর সাথে সাথে পৌছবে না প্রাপকের ঠিকানায়। এর জন্য অপেক্ষা করতে হবে পুনরায় ইন্টারনেট–সংযোগ চালু হওয়া পর্যন্ত। চলুন জেনে নেয়া যাক অফলাইনে জিমেইল ব্যবহার করার উপায়- প্রথমে https://mail.google.com/mail/u/0/#settings/offline ঠিকানায় প্রবেশ করতে হবে। এবার Enable offline mail অপশনের পাশে টিক চিহ্ন দিতে হবে। এখানে After logging out of my Google account–এর নিচে থাকা যেকোনো একটি অপশন নির্বাচন করতে হবে। এবার Keep offline data on my computer নির্বাচন করলে জিমেইল থেকে লগআউট হলেও কম্পিউটারে তথ্য থেকে যাবে।
আর যদি Remove offline data from my computer নির্বাচন করেন, তাহলে জিমেইল থেকে লগআউট হলেই অফলাইনে করা কাজের তথ্য মুছে যাবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com