বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শেরপুরে কানাডা প্রবাসীর জমি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তি মেলা বাকাল মোহাম্মাদিয়া জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য আর্থিক সহায়তা প্রদান বদলগাছীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নগরকান্দায় সামাজিক সম্প্রীতি সমাবেশ গরমে স্বস্তি দিতে বাগেরহাটে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বন্দরে যত্রতত্র পার্কিং,জ্যামে নাকাল জনজীবন, মারাত্মক দুর্ঘটনার আশংকা রায়গঞ্জে চার জয়িতার সাফল্য গাঁথা

ঢাকা বোর্ড থেকে জিপিএ ৫ পেলেন আফিফা আইরিন অনন্যা

হাসনাইন আহমেদ হাওলাদার :
  • আপডেট সময় রবিবার, ৩১ মে, ২০২০

ঢাকা শিক্ষা বোর্ড থেকে চলতি ২০২০ইং সালের এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছেন আফিফা আইরিন অনন্যা।

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের ঐতিহ্যবাহী হাওলাদার পরিবারের কৃতি সন্তান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা আবুল কালাম আজাদ হাওলাদারের মেয়ে আফিফা আইরিন অনন্যা ঢাকা শিক্ষা বোর্ড থেকে চলতি ২০২০ইং সালের এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তির্ন হয়েছে। আফিফা আইরিন অনন্যা রাজধানীর আইডিয়াল স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্রী।

সে এ গৌরবময় প্রাপ্তির জন্য সর্ব প্রথম সৃষ্টিকর্তা’র শুকরিয়া ও তাঁর বাবা-মা এবং সম্মানীত শিক্ষক/শিক্ষিকাদের অবদানের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করে।

সে জানায়, বাবা-মায়ের অক্লান্ত পরিশ্রম ও আন্তরিকতা এবং আমার আত্মবিশ্বাসী প্রচেষ্টায়ই আজকের এই ফলাফল। ভবিষ্যতে উচ্চ শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অব্যাহত রাখার জন্য সে তাঁর সকল শিক্ষক-মণ্ডলী, মা-বাবা, দাদা-দাদি, নানা-নানি এবং সকল আত্নীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ সকলের নিকট দোয়া প্রত্যাশী। উচ্চ শিক্ষা অর্জন করে সাইনটিস্ট হওয়াই এখন আফিফা আইরিন অনন্যার স্বপ্ন।

অন্যদিকে আফিফার আইরিন অনন্যার বাবা রাজনীতিবিদ আবুল কালাম আজাদ হাওলাদার ও মা শিক্ষিকা রাবেয়া সুলতানা মেয়ের এমন কাঙ্খিত ফলাফল পেয়ে মহান আল্লাহর কাছে হাজারো শুকরিয়া জানিয়ে তার শিক্ষক-শিক্ষিকা ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি আফিফার উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের দোয়া কামনা করেন।

এমএস/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com