শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন




শরীয়তপুরে এসএসসি ফলাফলে সেরা মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজ

আবুল হোসেন সরদার, শরীয়তপুর :
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১০৬ বার পঠিত



এবারের এসএসসি পরীক্ষার ফলাফলে বরাবরের ন্যায় এবছরও শরীয়তপুর জেলার শীর্ষস্থান ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ। এ শিক্ষা প্রতিষ্ঠানটি এসএসসি পরীক্ষার ফলাফলে শতভাগ পাশ করার কৃতিত্ব দেখিয়েছে। বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে এ বছর মোট ২৪৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাশ করার কৃতিত্ব দেখিয়েছে। তন্মধ্যে ৭৩ জন শিক্ষার্থী জিপিএ-৫.০০ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

প্রতিষ্ঠানটির বিজ্ঞান বিভাগ থেকে ৭৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৭০ জন শিক্ষার্থীই জিপিএ-৫.০০ পেয়ে উত্তীর্ণ হয়েছে, জিপিএ ৫.০০ প্রাপ্তির হার ৯২ শতাংশ। এছাড়া বাকি শিক্ষার্থীরা অ ও অ- পেয়ে উর্ত্তীণ হয়েছে। কোভিড-১৯ পরিস্থিতিতে এ বছর মোবাইল এসএমএস এর মাধ্যমে ফলাফল প্রকাশিত হবার সাথে সাথে শিক্ষার্থী ও অভিভাবকগণ সেল ফোনে তাদের উল্লাসের অভিব্যক্তি প্রকাশ করেন।

এ সফলতায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফরিদ আল হোসাইন বলেন, “শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এই সফলতার মূল নিয়ামক। ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বর্তমান পরিস্থিতিতেও আমরা অনলাইনের শিক্ষার্থীদের পাঠদানের কার্যক্রম চালু রেখেছি।

প্রতিষ্ঠানটির এ গৌরব উজ্জ্বল সফলতায় কৃতি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও সকল অভিভাবককে অভিনন্দন জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক আইজিপি জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত রাখতে তিনি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরো আন্তরিক হওয়ার নির্দেশনা দিয়েছেন।

এমআইপি/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..









© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com