বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রামে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুন, ২০২০

করোনা সংক্রমণে কর্ম হারিয়ে মহাসংকটে পতিত জনগণের উপর জোর করে চাপিয়ে দেওয়া গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগর কমিটি।

২ জুন দুপুরে বৃষ্টি উপেক্ষা করে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে গণপরিবহণের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা এই দাবি জানায়।

সমাবেশে বক্তারা বলেন, দেশে করোনা মহামারী পরিস্থিতিতে গণপরিবহনের ভাড়া এক লাফে ৬০% বৃদ্ধির ফলে সাধারণ জনগণ আজ দিশেহারা। ইতিমধ্যে এই ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি তীব্র প্রতিবাদ অব্যাহত রেখেছে।

এই আন্দোলনের ধারাবাহিকতায় সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে আয়োজিত একজনাকীর্ণ এই প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন যাত্রী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগর কমিটির আহবায়ক অধ্যাপক ছৈয়দ মোক্তার উদ্দিন, সদস্য সচিব ওসমান জাহাঙ্গীর, এ্যাডভোকেট সেলিম চৌধুরী, মোঃ আলমগীর, মানবাধিকার কর্মী কমল বড়ুয়া বিজয়, কবি ফরিদ মিল্লাত, মোঃ আবুল কাশেম এরশাদ হোছাইন, মোঃ শরিফ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অনতিবিলম্বে অন্যায় ও অযৌক্তিকভাবে অসহায় জনগণের উপর জোর করে চাপিয়ে দেওয়া গণপরিবহনের বর্ধিত বাসভাড়া প্রত্যাহার করে পুর্বের ভাড়া বহাল রাখার দাবী জানান।

এমএস/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com