বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
মহেশখালীতে যৌথ উচ্ছেদ অভিযান বনবিভাগের মানবসেবা অভিযান ভাঙ্গুড়া শাখা আয়োজিত হুইল চেয়ার, গাছ বিতরণ ও অন্যান্য কর্মসূচি পালন বগুড়া শেরপুরের যৌন হয়রানির অভিযোগে সেই শিক্ষকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন কালিয়াকৈরে শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে কুলসুম ফেরদৌসী (পুষ্প) তারাকান্দায় অধ্যক্ষ জামাল উদ্দিনের বিরুদ্ধে অনিয়ম ও ক্ষমতা অপব্যবহারের অভিযোগ সুজনের শার্শা উপজেলা কমিটি গঠন উলিপুরে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন কালিয়ায় সুধীজনের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার কবি নজরুল ইসলাম কলেজের এডহক কমিটি গঠন ঝিনাইদহে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ

চালের মূল্যবৃদ্ধির জন্য সরকারের কারসাজি দায়ী: ফখরুল

ইকবাল হোসেন
  • আপডেট সময় বুধবার, ১ জুন, ২০২২

সরকারের কারসাজিতে দেশে চালের দাম বেড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল বুধবার (১ জুন) জাতীয় প্রেস ক্লাবে এক সেমিনারে এ মন্তব্য করেন তিনি। সেমিনারের আয়োজন করে বাংলাদেশ জাতীয়বাদী কৃষকদল।
দেশে নিত্যপণ্যের দাম বাড়ার কথা উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, পত্রিকায় দেখেছি চালের দাম বাড়ছে। এখন তো ভরা মৌসুম। চালের দাম তো কমে আসার কথা। কিন্তু সে জায়গায় চালের দাম বাড়তি। এখানে আবারও কারসাজি। আওয়ামী লীগ লুটেরাদের কারসাজিতে এই চালের দাম বাড়ছে। তারা এখন মুনাফা লুটবে এবং আমাদের সাধারণ মানুষের পকেট কাটবে।
আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, আমি বারবার বলতে চাই আপনারা ভাষার পরিবর্তন করেন। গতকাল যেভাবে ওবায়দুল কাদের সাহেব হুমকি দিয়েছেন, এটা কোনো রাজনীতির ভাষা নয়। আপনারা তো গণতন্ত্রই বিশ্বাস করেন না। গণতন্ত্র বিশ্বাস করলে এই ভাষায় কথা বলতেন না।
মির্জা ফখরুল আরও বলেন, আমরা কখনো তার (আওয়ামী লীগ) নেতাদের ছোট করে কথা বলি না। যার যে অবদান আছে তা দেই, এটা জিয়াউর রহমান শিখিয়েছেন। আওয়ামী লীগ প্রতি মুহূর্তে আমাদের নেতাদের, যারা এদেশের জন্য কাজ করেছেন তাদের অবজ্ঞা করে।
জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে সেমিনারে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর গোলাম হাফিজ কেনেডি, কৃষকদলের সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম বাবুল প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com