বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
যশোরের মহাসড়কে পিচের বদলে ইটের সলিং বদলগাছীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্সদের কর্মবিরতি পালন ফটিকছড়িতে কৃষকের ঘরবাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ মহেশখালীতে যৌথ উচ্ছেদ অভিযান বনবিভাগের মানবসেবা অভিযান ভাঙ্গুড়া শাখা আয়োজিত হুইল চেয়ার, গাছ বিতরণ ও অন্যান্য কর্মসূচি পালন বগুড়া শেরপুরের যৌন হয়রানির অভিযোগে সেই শিক্ষকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন কালিয়াকৈরে শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে কুলসুম ফেরদৌসী (পুষ্প) তারাকান্দায় অধ্যক্ষ জামাল উদ্দিনের বিরুদ্ধে অনিয়ম ও ক্ষমতা অপব্যবহারের অভিযোগ সুজনের শার্শা উপজেলা কমিটি গঠন উলিপুরে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন

মানবসেবা অভিযান ভাঙ্গুড়া শাখা আয়োজিত হুইল চেয়ার, গাছ বিতরণ ও অন্যান্য কর্মসূচি পালন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ২ অক্টোবর, ২০২৪

২ অক্টোবর মহিলা ডিগ্রী কলেজ ভাঙ্গুড়া হলরুমে মানব সেবা অভিযান ভাঙ্গুড়া শাখা কতৃক আয়োজিত হুইল চেয়ার, গাছ বিতরণ ও অন্যান্য কর্মসূচি পালন করা হয়েছে। মানবসেবা অভিযান ভাঙ্গুড়া শাখায় সংস্থার শাখা ব্যবস্থাপক মো: তুহিন আলী এর উপস্থাপনায় সভাপতিত্ব করেন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ পরিষদ সদস্য সারওয়ার জাহান বাবু।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ আব্দুল লতিফ অধ্যক্ষ সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী অনার্স কলেজ বিশেষ অতিথি হিসেবে ছিলেন মোঃ কামাল হোসেন অধ্যক্ষ মহিলা ডিগ্রী কলেজ,মো: জাহিদুল ইসলাম উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদা পারভীন প্রভাষক হাজী জামাল উদ্দিন ডিগ্রী অনার্স কলেজ, মো:আব্দুল সাত্তার মিয়া সহকারী প্রকৌশলী(ঈরারষ ঢ়বঃৎড় ইধহমষধ জবঃফ),ভাঙ্গুড়া শাখার সকল মাঠ কর্মীগণ প্রমুখ। এ দিন উক্ত শাখার ১৫০ জন সদস্যের মাঝে মোট ৩০০টি ফলজ ও বনজ গাছ বিতরণ করা হয় এবং ২ জন বয়স্ক ব্যক্তিকে ২৪০০/- টাকা করে মোট ৪৮০০ টাকা বয়স্ক ভাতা প্রদান করা হয় যাহা চলমান থাকবে। গাছ বিতরণ ও বয়স্ক ভাতা প্রদানের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, ও বাল্য বিবাহ রোধ নিয়ে আলোচনা করা হয়। সংস্থাটির ভাঙ্গুড়া শাখায় ক্ষুদ্র ঋণ প্রদানের পাশাপাশি সেবামূলক কর্মসূচির অংশ হিসেবে এ পর্যন্ত মোট চিকিৎসা ভাতা প্রদান তিনজন নারী সহ মোট ১২ জনকে ৪৩ হাজার টাকা, সুদ মুক্ত শিক্ষা ঋণ প্রদান দুজন নারী সহ মোট ১২ জনকে ৭২ হাজার টাকা, সুদ মুক্ত প্রতিবন্ধী ঋণ প্রদান এ পর্যন্ত ছয় জনকে ৬০ হাজার টাকা, গাছ বিতরণ ১৫০ জনসহ মোট ৩৫০ জনকে মোট -৭০০ টি। হুইলচেয়ার বিতরণ পাঁচ জনসহ মোট ৬ জনকে ছয়টি দুস্থ ও অসহায় দুজনকে ৩ মাস পরপর ২৪০০ টাকা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com