বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
সিলেটে আবার বাড়ছে পানি জামালপুরে শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা জগন্নাথপুরে অসহায় মানুষের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন ওসি মিজান দুর্গাপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষার্থীকে প্রেসক্লাব সম্মাননা সাভারে শিক্ষক হত্যা ও নির্যতনের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ রুয়েটে রোবটিক্স ফেয়ার “রোবোট্রনিক ২.০” শুরু গলাচিপায় ব্র্যাক সংস্থা সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা বিষয়ে পল্লী সমাজ গঠন নগরকান্দায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমানকে সংবর্ধনা জামালপুরে হিজড়াদের উন্নয়নে কমিউনিটি পর্যায়ে অভিভাবক সভা বরিশাল পোর্টরোড মোকামে নিষেধাজ্ঞা সত্বেও ট্রাকে ট্রাকে আসছে ইলিশ

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে কৃষক-ব্যবসায়ী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২২ জুন, ২০২২

রাজধানীর বনানীর কাকলিতে ছোট ভাইয়ের বিদেশে যাওয়ার টাকা জমা দিতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন শফিকুল ইসলাম (৪৫) নামের এক কৃষক। আরেক ঘটনায় নারায়ণগঞ্জ থেকে আসা বন্ধন পরিবহনের একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন মজিত আলী (৫০) নামে এক ব্যবসায়ী। গতকাল বুধবার (২২ জুন) দুপুর ১টার দিকে বনানীর কাকলিতে ছোট ভাইয়ের বিদেশে যাওয়ার টাকা জমা দিতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন শফিকুল ইসলাম (৪৫)। এ সময় তার কাছে থাকা ২ লাখ টাকা নিয়ে গেছে প্রতারক চক্রটি। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বিকেল ৪টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।
শফিকুল ইসলামের ছোট ভাই আব্দুস সামাদ ঢাকা পোস্টকে বলেন, ছোট ভাইয়ের বিদেশে যাওয়ার জন্য দুই লাখ টাকা একটি অফিসে জমা দিতে ময়মনসিংহ থেকে ঢাকায় আসেন। দুপুরে আমরা খবর পাই কাকলিতে রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তাকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। আর নারায়ণগঞ্জ থেকে আসা বন্ধন পরিবহনের একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন মজিত আলী (৫০) নামে এক ব্যবসায়ী। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। মজিত আলীকে উদ্ধার করে নিয়ে আসা বাসের যাত্রী নাজমুল ইসলাম বলেন, বন্ধন পরিবহনের বাসে নারায়ণগঞ্জের চাষাড়া থেকে ঢাকায় আসি। বাসেই তিনি অজ্ঞান হয়ে পড়ে ছিলেন। ওই সময় তার কিছুটা জ্ঞান ছিল। তিনি মাছ ব্যবসায়ী বলে জানিয়েছিলেন তখন। বাড়ি যশোর। পরে অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com