সোমবার, ১১ জানুয়ারী ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনার বাংলা গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর প্রথম বাংলাদেশি হিসেবে ‘গ্লোবাল হিরো অ্যাওয়ার্ড’ পেলেন তাজিন ভবিষ্যতের মঞ্চ গড়ে শেষ হলো বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন হাটহাজারীতে অবৈধ স্থাপনা গুঁড়িয়ে সড়ক ও জনপদ বিভাগের জায়গা উদ্ধার ভোট জালিয়াতি করলে সে কেন্দ্র প্রয়োজনে ১০বার ভোট হবে-আবদুল কাদের মির্জা পুরস্কার পেলেন রেমিট্যান্স পাঠানো ৫ ইতালি প্রবাসী ফেনী প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন জসিম-সভাপতি, জীবন-সম্পাদক মেয়েটিকে ভালবেসে আবেগে শারীরিক সম্পর্কে জড়িয়েছিল  কমলগঞ্জে প্রবাসীদের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ মাশরাফি গ্রেট ক্রিকেটার, তার অভাব বোধ করবে দল : আকরাম খান




রাখে আল্লাহ মারে কে?

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ২৯ জুন, ২০২০




রাখে আল্লাহ মারে কে? দীর্ঘ ১২ ঘণ্টা পর ডুবে যাওয়া লঞ্চের ভেতর থেকে জীবিত অবস্থায় উদ্ধার হলেন মধ্যবয়সী এক ব্যক্তি। সোমবার রাত ১০টার দিকে ডুবুরিরা যখন টিউবের মাধ্যমে লঞ্চটি ওপরে তোলার চেষ্টা করছিলেন এবং লঞ্চটির একাংশ ওপরে উঠে আসছিল ঠিক তখনই ওই ব্যক্তি লঞ্চ থেকে বেরিয়ে আসেন।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ডুবুরিরা তাৎক্ষণিকভাবে তাকে লাইফ জ্যাকেটে ঢেকে এবং শরীর মেসেজ করে তার শরীর গরম করার চেষ্টা করেন। এরপর ওই ব্যক্তি চোখ মেলে তাকান।

উদ্ধার ব্যক্তির নাম সুমন ব্যাপারী। বাড়ি মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীর আব্দুল্লাহপুর। তাকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

কোস্টগার্ড ও নেভির কর্মকর্তারা জানান, তারা যখন উদ্ধার হওয়া ব্যক্তিটিকে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞেস করছিলেন তিনি চোখের ইশারায় কথার জবাব দেয়ার চেষ্টা করছিলেন। তবে দীর্ঘ সময় পানির নিচে আটকে থাকায় তার শরীরের তাপমাত্রা নেমে গিয়েছিল। পানির নিচে তলিয়ে গেলেও এ ব্যক্তি কীভাবে বেঁচে গেলেন তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে। ধারণা করা হচ্ছে, তিনি যেখানে আটকা পড়েছিলেন সেখানে হয়তো সেভাবে পানি প্রবেশ করেনি। আজ যখন টিউবের মাধ্যমে বিশেষ প্রক্রিয়ায় লঞ্চটি তোলার চেষ্টা করা হচ্ছিল তখন লঞ্চটি সামান্য ভেসে ওঠার পর ওই ব্যক্তি নিজের প্রচেষ্টায় বেরিয়ে আসেন এবং উদ্ধার কর্মীরা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে নৌকায় তুলেন।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com