শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

৮ম মাবিয়া, হিটে ১ম হয়েও বাদ মরিয়ম

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

বার্মিংহাম কমনওয়েলথ গেমসে সোমবার খেলা ছিল বাংলাদেশের সেরা নারী ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্তের। এতে ৬৪ কেজি ওজন শ্রেণিতে ২০১৬ ও ২০১৯ এসএ গেমসে স্বর্ণ জয়ী এই ক্রীড়াবিদ মোট ১৮১ কেজি তোলেন। ফলে ১২ জনের মধ্যে হন অস্টম। তিনি স্ন্যাচে তোলেন ৭৮ কেজি। ক্লিন অ্যান্ড জার্কে তিনি তোলেন ১০৩ কেজি। এছাড়াও এদিন ফের হতাশই করেছেন বাংলাদেশের সাঁতারুরা। তবে ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোকে মরিয়ম আক্তার হিটে পাঁচজনের মধ্যে প্রথম হলেও সেমিতে উঠার মতো টাইমিং করতে পারেননি।
তিনি এক মিনিট ২০.৩৭ সেকেন্ডে সাঁতার শেষ করেন। ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোকে সুকুমার রাজবংশী ২৯.৯৬ সেকেন্ডে সাঁতার শেষ করে সাতজনের মধ্যে ষষ্ঠ হন। ১০০ মিটার বাটার ফ্লাইয়ে মাহমুদুন্নবী নাহিদ ৫৬.৭৮ সেকেন্ড সময় নিয়ে হিটে আটজনের মধ্যে চতুর্থ হন। সব মিলিয়ে তার অবস্থান ৪৭ জনের মধ্যে ২৬তম।
বক্সিংয়ে বাংলাদেশের সেলিম হোসেন ৫-০তে হেরেছেন ভারতের হুসাম উদ্দিনের কাছে। ৫৪-৫৭ কেজি ওজন শ্রেণিতে তার এই হার। আগামীকাল ২ আগস্ট ১০০ মিটারে দৌড়াবেন ইংল্যান্ড প্রবাসী বাংলাদেশী দ্রুততম মানব ইমরানুর রহমান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com