মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুন্সীগঞ্জে শত বছরের পুকুর ছাড়পত্র ছাড়াই ভরাট ॥ অধিদপ্তরে লিখিত অভিযোগ শাহজাদপুরে বিনা নোটিশে কোর্টের নির্দেশে বসত বাড়ি উচ্ছেদ ঃ প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি গলাচিপায় প্রশাসনিক ভাবে বঙ্গমাতার জন্ম-বার্ষিকি আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ যুবলীগ নেতার মানবিকতায় ঘর পেলেন গৃহহীন জুলেখা বেগম জামালপুরে নানা আয়োজনে মাতৃদুগ্ধ সপ্তাহের শেষ দিন পালিত বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক সাংবাদিক সম্মেলন ও মতবিনিময় সভা বদলগাছীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন জলঢাকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯২তম জন্মদিন পালিত রাস্তা-ড্রেন এর সংস্কার ও যানজট নিরসনের দাবীতে বিশাল মানববন্ধন কর্মসূচী পালিত নগরকান্দায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত

৮ম মাবিয়া, হিটে ১ম হয়েও বাদ মরিয়ম

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

বার্মিংহাম কমনওয়েলথ গেমসে সোমবার খেলা ছিল বাংলাদেশের সেরা নারী ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্তের। এতে ৬৪ কেজি ওজন শ্রেণিতে ২০১৬ ও ২০১৯ এসএ গেমসে স্বর্ণ জয়ী এই ক্রীড়াবিদ মোট ১৮১ কেজি তোলেন। ফলে ১২ জনের মধ্যে হন অস্টম। তিনি স্ন্যাচে তোলেন ৭৮ কেজি। ক্লিন অ্যান্ড জার্কে তিনি তোলেন ১০৩ কেজি। এছাড়াও এদিন ফের হতাশই করেছেন বাংলাদেশের সাঁতারুরা। তবে ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোকে মরিয়ম আক্তার হিটে পাঁচজনের মধ্যে প্রথম হলেও সেমিতে উঠার মতো টাইমিং করতে পারেননি।
তিনি এক মিনিট ২০.৩৭ সেকেন্ডে সাঁতার শেষ করেন। ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোকে সুকুমার রাজবংশী ২৯.৯৬ সেকেন্ডে সাঁতার শেষ করে সাতজনের মধ্যে ষষ্ঠ হন। ১০০ মিটার বাটার ফ্লাইয়ে মাহমুদুন্নবী নাহিদ ৫৬.৭৮ সেকেন্ড সময় নিয়ে হিটে আটজনের মধ্যে চতুর্থ হন। সব মিলিয়ে তার অবস্থান ৪৭ জনের মধ্যে ২৬তম।
বক্সিংয়ে বাংলাদেশের সেলিম হোসেন ৫-০তে হেরেছেন ভারতের হুসাম উদ্দিনের কাছে। ৫৪-৫৭ কেজি ওজন শ্রেণিতে তার এই হার। আগামীকাল ২ আগস্ট ১০০ মিটারে দৌড়াবেন ইংল্যান্ড প্রবাসী বাংলাদেশী দ্রুততম মানব ইমরানুর রহমান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com