মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

করোনায় রাষ্ট্রপতির ছোট ভাইর মৃত্যু

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব আবদুল হাই করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন। একাত্তরে সম্মুখ সমরে অংশ নিয়েছিলেন তিনি।

শুক্রবার (১৭ জুলাই) রাত ১টার দিকে (বৃহস্পতিবার দিবাগত রাত) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাষ্ট্রপতির ভাগনে শোয়েব আহমেদ রুলেন সিএমএইচ থেকে সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শোয়েব আহমেদ রুলেন জানান, আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। জানাজা ও দাফন বিষয়ক সিদ্ধান্ত সকালে নেওয়া হবে।

আবদুল হাই জাতীয় সংসদের গণসংযোগ বিভাগের সাবেক উপপরিচালক। এর আগে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ‘বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকার কলেজে’র সহকারী অধ্যাপক ছিলেন। পরিবার নিয়ে ঢাকায় থাকতেন তিনি।

পরিবার সূত্রে জানা যায়, করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই আবদুল হাইয়ের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্ট পজিটিভ এলে এবং শারীরিক অবস্থার অবনতি ঘটলে ৫ জুলাই তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে অবস্থার আরও অবনতি ঘটলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হলো তার।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com