শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৪ ইয়াবা কারবারি নিহত

টেকনাফ প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চার ইয়াবা কারবারি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দুটি এলজি এবং গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোররাতে হোয়াইক্যংয়ের খারাংখালী এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার ভোরে একদল ইয়াবা কারবারি মিয়ানমার থেকে ইয়াবা পাচার করে নিয়ে আসে টেকনাফের হোয়াইক্যং খারাংখালি সীমান্তে।

এ সময় ইয়াবার ভাগবাটোয়ারা নিয়ে তাদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। তখন পুলিশকে লক্ষ্য করে গুলি করে ইয়াবা কারবারিরা। পুলিশ পাল্টা গুলি করলে পরিস্থিতি শান্ত হয়।

পরে ঘটনাস্থল থেকে আনোয়ার, মো: ইছমাইল, নাছির এবং আনোয়ার হোসেন নামের চারজন কারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার চারজনকেই মৃত ঘোষণা করে।

বাবু/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com