শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

কাভার্ডভ্যান চাপায় গীতিকার ওমর ফারুকের মৃত্যু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২

নরসিংদীর রায়পুরা উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল (২৭) প্রাণ হারিয়েছেন। এসময় তার সঙ্গে থাকা ইমাম হোসেন সজল নামে এক যুবক আহত হয়েছেন। গতকাল সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওমর ফারুক বিশাল একাধারে গীতিকার, কবি ও লেখক।
বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক। তিনি নরসিংদীর বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। তার সব শেষ কর্মস্থল ছিলো নিউজজিটোয়েন্টিফোর.কম। তার আগে তিনি বাংলানিউজের বিনোদন বিভাগে কাজ করতেন।
বিশালের চাচাতো ভাই মামুন বলেন, একটি মোটরসাইকেলে করে সকালে ঢাকার উদ্দেশে রওনা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাসস্ট্যান্ডের পাশে একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বিশাল। এসময় তার সঙ্গে থাকা বন্ধু ইমাম হোসেন সজল গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আহত ইমাম হোসেন সজলের ছোট ভাই এমদাদুলের। এমদাদুল পুলিশে কনস্টেবল পদে চাকরি করেন বলে জানা গেছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com