বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

দু’টি দলের অপশাসনে জনগণ দিশেহারা: চুন্নু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩

নব্বই পরবর্তী দু’টি দলের অপশাসনে জনগণ দিশেহারা বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেছেন, সুশাসনের আশায় এখন তারা এই দুই দলের বাইরে বিকল্প শক্তি খুঁজছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এসময় তিনি চলমান উপনির্বাচনে পার্টির সকলকে ঐক্যবদ্ধভাবে লাঙ্গলের পক্ষে কাজ করার নির্দেশ প্রদান করেন। চুন্নু বলেন, রাষ্ট্র পরিচালনায় জাতীয় পার্টির সমৃদ্ধ অতীত আছে। তাই জাতীয় পার্টি জনগণের সেই প্রত্যাশিত দল। জাতীয় পার্টি সবসময় জনগণের পক্ষে কাজ করে যাচ্ছে। তাই নির্বাচনের মাঠে লাঙ্গল জনগণের সেই ভরসার প্রতীক। জাতীয় পার্টিও জনগণের প্রত্যাশা পূরণে অঙ্গীকারাবদ্ধ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আহ্বায়ক এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান তারেক এ আদেল, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, জেলা সদস্য সচিব নাছির খানসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com