শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

যেখানে বিরাট কোহলিই ‘প্রথম’

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

ক্রিকেট মাঠে বিরাট কোহলির হরহামেশা সেঞ্চুরি করা নতুন কিছু নয়। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন এক সেঞ্চুরির স্বাদ পেলেন ভারতীয় অধিনায়ক। যার দেখা আগে পায়নি কোনও ক্রিকেটার! ইন্সটাগ্রামে প্রথম ক্রিকেটার হিসেবে তার পূরণ হয়েছে ‘১০০’ মিলিয়ন বা ১০ কোটি ফলোয়ার। শুধু ক্রিকেটার হিসেবেই নয়, এশিয়া প্যাসিফিক অঞ্চলে তিনিই প্রথম ক্রীড়া ব্যক্তিত্ব যার ফলোয়ার সংখ্যা এত। টুইট করে এমন তথ্য জানিয়েছে আইসিসি।

ক্রীড়া ব্যক্তিত্বদের তালিকায় ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ক্রিস্তিয়ানো রোনালদোর। পর্তুগিজ যুবরাজের অনুসারী ২৬৫ মিলিয়ন। তার পরেই স্থান বার্সেলোনা তারকা লিওনেল মেসি ও নেইমারের। দুজনের অনুসারী যথাক্রমে ১৮৬ মিলিয়ন ও ১৪৭ মিলিয়ন। সে হিসেবে ইন্সটাগ্রামে চতুর্থ ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে জনপ্রিয় বিরাট কোহলি। পাশাপাশি গত দুই বছর ধরে ভারতেও সবচেয়ে বেশি অনুসরণকৃত ক্রীড়াব্যক্তিত্ব তিনি। ১০০ মিলিয়ন ক্লাবে রয়েছেন হলিউড অভিনেতা ও রেসলিংয়ের ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন ও মার্কিন সংগীতশিল্পী বিয়ন্স।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com