শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

১০ বছর পর মুক্তি পাচ্ছে ডিপজলের ‘এ দেশ তোমার আমার’

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১

চলচ্চিত্রে মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজলের নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ‘এ দেশ তোমার আমার’ নামের সিনেমাটি আগামী ৫ নভেম্বর দেশব্যাপী মুক্তি পাবে। ডিপজল নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। গত ঈদুল ফিতরে করোনার মধ্যে ডিপজলের ‘সৌভাগ্য’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। বিস্ময়ের ব্যাপার হচ্ছে, সীমিত লকডাউনের মধ্যেও সিনেমাটি যে কয়টি হলে মুক্তি পেয়েছিল, তাতে দর্শকের ভালো উপস্থিতি ছিলো। সেই সিনেমা নিয়ে ডিপজল বলেন, ‘ছবিটি বেশ ভালো দর্শক পেয়েছে। আমার সিনেমার প্রতি দর্শকের এখনো আকর্ষণ রয়েছে। কারণ হচ্ছে, আমি দর্শকের চাহিদাকে মাথায় রেখে সিনেমা বানাই।’ ডিপজল আশাবাদী তার ‘এ দেশ তোমার আমার’ সিনেমাটিও দর্শক দেখবে৷
প্রায় এক দশক আগে এ সিনেমার নির্মাণ শুরু করেছিলেন প্রযোজক ডিপজল। এফ আই মানিক পরিচালিত সিনেমাটিতে রাজনীতি, সমাজনীতির নানা অনিয়মের বিষয় তুলে ধরে একটি দেশপ্রেমের গল্প এতে উঠে এসেছে। নানা কারণে সিনেমাটি শেষ করতে দেরি হয়। তবে সব কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করে এখন এটি মুক্তি দিচ্ছেন তিনি। ডিপজলের মতে, সিনেমার গল্প যদি দর্শকের পছন্দ হয় তবে তা যেকোনো কালে, যেকোনো পরিস্থিতিতেও তারা তা দেখেন। ‘এ দেশ তোমার আমার’-এর গল্পই এমন যে, তা সব সময়ের সব দর্শকের দেখার একটি সিনেমা।
ডিপজল বলেন, ‘এ সিনেমাটি নিয়ে আমার একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি কাজ করেছে। দেশের প্রতি আমাদের প্রত্যেকের যে দায়িত্ব ও কর্তব্য রয়েছে, তা সিনেমার আঙ্গিকে তুলে ধরতে চেষ্টা করেছি। সিনেমা শুধু বিনোদনই নয়, এর দায়িত্বও রয়েছে। আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকে একটি উপভোগ্য গল্পের মাধ্যমে সিনেমাটিতে দেশপ্রেমের কথা বলতে চেয়েছি। আমার দৃঢ় বিশ্বাস, আমার সিনেমার প্রতি দর্শকের যেমন আগ্রহ রয়েছে, তেমনি এ সিনেমাটিও তাদের নিরাশ করবে না।’ এ সিনেমাতে ডিপজল ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, রোমানা, আন্নাসহ আরও অনেক তারকা। এদিকে জানা গেছে,ডিপজল এ মাসের শেষের দিকে ভারত বা দুবাই যাবেন, তার শারিরীক চেকআপের জন্য। সেখান থেকে ফিরে সিনেমাটির মুক্তির প্রস্তুতি নেবেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com