বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

কুমিল্লায় নতুন করে আক্রান্ত আরও ১৬ জন, মোট ২৬৪

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শনিবার, ১৬ মে, ২০২০

কুমিল্লায় মহামারি করোনাভাইরাসে নতুন করে আরও ১৬ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৬৪ জনে।

শনিবার (১৬ মে) দুপুর ২টার দিকে করোনা সংক্রমণ প্রতিরোধ কুমিল্লা জেলা কমিটির সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে লাকসাম উপজেলায় ১ জন, মুরাদনগরে ১ জন, ব্রাহ্মণপাড়ায় ২ জন, আদর্শ সদরে ৩ জন, কুমিল্লা সিটি করপোরেশনে ৬ জন এবং নাঙ্গলকোটে ৩ জন। এদিকে, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, নগরীতে নতুন আক্রান্ত ৬ জনের মধ্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসকের পিতা ও জেলা সদর হাসপাতালের একজন স্বাস্থ্যকর্মী রয়েছে । এছাড়া নগরীর অন্য চারজন আক্রান্ত হলেন, হাউজিং এস্টেটে ২ জন এবং নেউরায় ২ জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com