বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম ::
২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ বাংলাদেশে পেস বোলারদের উত্থানে মুমিনুলকে কৃতিত্ব দিলেন তামিম একবার পুরো চার্জে ৪৩ ঘণ্টা চলবে ইয়ারবাড নারীরা যেমন জীবনসঙ্গী চান

ফেনীতে করোনায় আক্রান্ত আরও ৪ জন , মোট ৬৫

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মে, ২০২০

ফেনীতে এক ডাক্তারসহ নতুন করে আরও ৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফেনীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫। সুস্থ হয়েছেন ১০জন। জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. রুবায়িত বিন করিম জানান, আক্রান্তদের মধ্যে ১ জন সোনাগাজীর, ১ জন দাগনভূঞার ও ২জন পরশুরামের বাসিন্দা।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, সোনাগাজীর আক্রান্ত ব্যক্তি সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (৫৫)। এছাড়া পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নের কিসমত টেটেশ্বর গ্রামের এক গণমাধ্যম কর্মী (৩৫) ও তার ৩ বছরের সন্তানও করোনা আক্রান্ত হয়েছে। দাগনভূঞা উপজেলার আক্রান্ত ব্যক্তি মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের অধিবাসী (২৫)।

ফেনী স্বাস্থ্য বিভাগের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, ফেনীতে এই পর্যন্ত ২ জনের মৃত্যু হয়েছে। মোট ১০ জন সুস্থ হয়েছেন। করোনা সন্দেহে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ১০৩০ জনের। ফলাফল পাওয়া গেছে ৯৬৪ জনের।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com