শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

৫ বছর পর নতুন গানে শাহ্তাজ

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

পাঁচ বছর পর নতুন গান নিয়ে আসছেন মডেল, অভিনেত্রী ও গায়িকা শাহ্তাজ মুনিরা হাশেম। ২০১৬ সালে প্রকাশিত হয় এই গায়িকার প্রথম গান ‘উড়ে যাই’। যেটি দর্শকমহলে বেশ সাড়া পেয়েছিলো। এক গানই যেন বদলে যায় শাহ্তাজের ভুবন। সেই ধারাবাহিকতায় নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানের শিরোনাম ‘ছিলে তুমি ভুল’। এটি শাহ্তাজের প্রথম সলো গান। গানটি লিখেছেন ‘বন্ধু রে’ খ্যাত মুযা। সুর ও সংগীতায়োজনও তারই। ২৪ ডিসেম্বর কাইনেটিক নেটওয়ার্কে মুক্তি পেয়েছে গানের ভিডিওটি। গল্পভিত্তিক এ গান ভিডিওতে দেখা যাবে শাহ্তাজকেও। এটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। শাহ্তাজ মুনিরা হাশেম বাংলাদেশ জার্নালকে বলেন, এই গানটি পপ ঘরানার। আমার প্রথম সলো গান। এখনকার প্রজন্ম অর্থাৎ তরুণ-তরুণীরা বেশ পছন্দ করবে গানটি। বিশেষ করে তরুণীদের কাছে ভালো লাগবে। গানের ভিডিওতে একটা সুন্দর গল্প বলার চেষ্টা করেছি আমরা।
এক কথায়, ‘উইমেন এমপাওয়ারমেন্ট’ নিয়ে, তরুণী কিংবা নারীদের স্বাধীনতায় হস্তক্ষেপ করা নিয়েই এটি তৈরি হয়েছে। তরুণীদের আশেপাশে যারা থাকে কিংবা যেসব মেয়েরা টক্সিক রিলেশনশীপে থাকে তাদের অপজিট মানুষগুলো নিজেদের স্বাধীনতাগুলো চাপিয়ে দিতে চায়। এমন গল্প নিয়েই গানের ভিডিওটি নির্মিত হয়েছে। এরমধ্যে গানের ভিডিওর টিজারও উন্মোচিত হয়েছে।
‘উড়ে যাই’ খ্যাত এই গায়িকা আরও বলেন, ৫ বছর পর আমার নতুন গান আসছে। প্রথম গানটি থেকে অনেক ভালো সাড়া পেয়েছিলাম। যেহেতু আমার গান নিয়েই সব পরিকল্পনা তাই পরপর কিছু গান প্রকাশ করতে চেয়েছিলাম। কিন্তু এরপর যেসব গানের প্রস্তাব পেয়েছি সেগুলো আমার মন মত হয়নি। এমন অনেক অফার এসেছে যেগুলোর গানের কথাই আমার পছন্দ হয়নি। যার কারণে এতটা সময়ে লেগেছে নতুন গান নিয়ে আসতে। নাটকের চেয়ে বিজ্ঞাপনেই বেশি দেখা যায় তাকে। বিজ্ঞাপন ছাড়া একটি সিনেমাতেও অভিনয় করেছেন শাহ্তাজ। বাংলাদেশের প্রথম অমনিবাস (অ্যান্থলজি) চলচ্চিত্র ‘ইতি, তোমারই ঢাকা’ সিনেমাতে দেখা গিয়েছিলো তাকে। এরপর বেশ কিছু প্রস্তাব আসলে তিনি তা ফিরিয়ে দেন। কমার্শিয়াল সিনেমায় কাজ করতে চান না তিনি। আলপেনলিবে জাস্ট জেলি, বাংলালিংক, চকোবাইট-এর বিজ্ঞাপনে বেশ জনপ্রিয়তা পান তিনি। এছাড়াও তার দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে আল্পনা কাজল, চিনিগুঁড়া প্রেম, আনলিমিটেড মাস্তি, ফটোগ্রাফ, শোজ অব পোয়েট্রি, কমপ্লিকেটেড ইত্যাদি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com