শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
বরগুনায় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত চাষীদের সরকারি সহায়তা প্রদান করা হবে হাসান নাসরুল্লাহর মৃত্যু নিশ্চিত করল হিজবুল্লাহ প্রশাসনে আওয়ামী লীগের দোসরদের রেখে সংস্কার সম্ভব নয়: রিজভী বৈষম্যহীন বাংলাদেশ গড়ার দায়িত্ব আমাদের নিতে হবে: তারেক রহমান এফএসআইবিএল এর চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন লালমনিরহাটের পাটগ্রামে বোমা মেশিন দিয়ে অপরিকল্পিত ভাবে পাথর উত্তোলন, ভূমিকম্প ও ভূমি ধ্বসের আশংকা ভরা মৌসুমেও ইলিশের চড়া দাম ক্রেতাদের নাভিঃশ্বাস চিকনিকান্দি সেতুর বেহাল অবস্থা চরম ভোগান্তি জামায়াত নেতারা দেশ থেকে পালায় না: মৌলভীবাজারে এড. মতিউর রহমান আকন্দ কালিয়ায় সেনাবাহিনীর হাতে আগ্নেয়াস্ত্রসহ আটক-৪

কোকোর মৃত্যুবার্ষিকী পালিত

ইকবাল হোসেন:
  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

বিএনপি’র প্রতিষ্ঠাতা মরহুম জিয়াউর রহমান বীর উত্তম এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বনানীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়ার আয়োজন করে মহানগর উত্তর বিএনপি। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দলীয় নেতাকর্মীরা কবর প্রাঙ্গনে উপস্থিত হয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করে তার রুহের মাগফিরাত কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আমিনুল ইসলাম, মহানগর উত্তর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবদুল আলীম নকী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ পাঁচ শতাধিক নেতাকর্মী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয়তবাদী ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মোহাম্মদ নেছারুল হক।
কোকোর মৃত্যুবার্ষিকীতে দিনের অন্য কর্মসূচির মধ্যে ছিল দুপুর ১২টায় মরহুমের রুহের মাগফিরাত কামনায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির উদ্যোগে দোয়া অনুষ্ঠান। দুপুর দেড়টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ২৬টি থানায় বিশেষ দোয়া অনুষ্ঠান এবং এতিম ও দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ। বিকেল ৫টায় মরহুমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে।
আরাফাত রহমান কোকো ২০১৫ সালের ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে কুয়ালালামপুরের মালয়েশিয়া জাতীয় মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ও সেখানেই মৃত্যুবরণ করেন। ২৭ জানুয়ারি তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com