শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

বিশ্বকাপগামী নারী দলে করোনার হানা

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপে অংশ নিতে আজ (বৃহস্পতিবার) দুপুরে নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ার কথা বাংলাদেশ নারী ক্রিকেট দলের। তার আগেই এলো দুঃসংবাদ। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নারী দলের ৩ সদস্য। নিউজিল্যান্ডে উদ্দেশে যাত্রা শুরুর আগে করা শেষ করোনা পরীক্ষায় তিনজনের শরীরে মিলেছে করোনার উপস্থিতি। এ তিনজনের মধ্যে একজন ক্রিকেট, একজন ট্রেইনার ও একজন কোচিং স্টাফের সদস্য। করোনায় আক্রান্ত হওয়ায় এ তিনজনকে ছাড়াই আজ দুপুরে দেশ ত্যাগ করবে নারী দল। আগামী ৮ দিন বিসিবি একাডেমি ভবনেই আইসোলেশনে থাকবেন তারা। এরপর নেগেটিভ হলে নিউজিল্যান্ড যেতে পারবেন এ তিনজন।
নিউজিল্যান্ড গিয়ে দশ দিনের হোটেল কোয়ারেন্টাইন করে মাঠের অনুশীলনে নামবে বাংলাদেশ দল। দেশ থেকে মাত্র ৫ দিনের ক্যাম্প করে নিজেদের ওয়ানডে প্রস্তুতি সেরেছে তারা।
আগামী ৪ মার্চ শুরু হবে নারীদের ওয়ানডে বিশ্বকাপের এবারের আসর। তবে বাংলাদেশের প্রথম ম্যাচ ৫ মার্চ, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। এরপর ১৪ মার্চ পাকিস্তান, ১৮ মার্চ ওয়েস্ট ইন্ডিজ, ২২ মার্চ ভারত, ২৫ মার্চ অস্ট্রেলিয়া ও ২৭ মার্চ ইংল্যান্ডের বিপক্ষে নিগার সুলতানা জ্যোতির দল।
নারী ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াড: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), সালমা খাতুন, রুমানা আহমেদ, ফারজানা হক পিংকি, জাহানারা আলম, শামীমা সুলতানা, ফাহিমা খাতুন, মোসাম্মত রিতু মণি, মুর্শিদা খাতুন, নাহিদা আক্তার, শারমিন আক্তার সুপ্তা, লতা মন্ডল, সোবহানা মোস্তারি, ফারিহা ইসলাম তৃষ্ণা, সুরাইয়া আজমিম। ট্রাভেলিং রিজার্ভ: সানজিদা আক্তার মেঘলা ও নুজহাত তাসনিয়া।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com