মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ করোনায় আক্রান্ত, ২১ জনের প্রাণহানি

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ২৫ মে, ২০২০

দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৭৫ জন। একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২১ জনের। এ নিয়ে দেশে করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৫০১ জনে। আর মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫ হাজার ৫৮৫ জন।

সোমবার (২৫ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানান অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, মৃত ২১ জনের মধ্যে পুরুষ ১৬ জন ও নারী ৫ জন। বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ১১ থেকে ২০ বছরের মধ্যে ১ জন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে ৩ জন, ৫১ থেকে ৬০ বছর বয়সের মধ্যে থেকে ৯ জন, ৬১ থেকে ৭০ বছর বয়সের মধ্যে ৪ জন, ৭১ থেকে ৮০ বছর বয়সের মধ্যে ২ জন এবং ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ২ জন মারা গেছেন। মৃতদের মধ্যে ঢাকা বিভাগের ১১ জন, চট্টগ্রামের ৯ জন ও রংপুরের ১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৩৩ জন। এখন পর্যন্ত সারাদেশে মোট ৭ হাজার ৩৩৪ জন সুস্থ হয়েছেন।

এমআইপি/প্রিন্স/এসএম




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com