রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের ধোপাজান নদীতে বালিপাথর লুটতরাজ বন্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমাবেশ কেশবপুরে বিশ্ব শিশু দিবস পালন ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন শ্রীপুরে আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন করে বাড়ি নির্মাণের অভিযোগ ভালুকায় বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা ও বিট কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ঈশ্বরগঞ্জে স্কুলছাত্র রাব্বি হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন কালীগঞ্জে এক রাতে ৯ গরু চুরি ভুক্তভোগী খামারীদের আহাজারী কলমাকান্দায় দশম গ্রেডের দাবীতে শিক্ষকদের মানববন্ধন নেত্রকোণা পৌরসভার সড়কে খানাখন্দ দুর্ভোগে পথচারীরা ত্রিশালে শহীদ ও আহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান লামায় চাঁদাবাজের বিরুদ্ধে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

মানবতার কল্যাণে নিবেদিত হতে পারা বান্দাহর জন্য নেয়ামত : ড. মাসুদ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৬ জুলাই, ২০২২

বাউফল ফাউন্ডেশনের চেয়ারম্যান গণমানুষের নেতা ড. শফিকুল ইসলাম মাসুদ বাউফল ফাউন্ডেশন পটুয়াখালীর পক্ষ থেকে দুস্থ বাবার ছোট্ট মেয়ের কিডনি চিকিৎসায় নগদ অর্থ প্রদান করে বলেন, আলহামদুলিল্লাহ, মানবতার কল্যাণে নিবেদিত হতে পারা মহান আল্লাহ সুবহানাহু ওয়াতায়ালার পক্ষ থেকে বান্দাহর জন্য সবচেয়ে বড় নেয়ামত। মহান আল্লাহ তায়ালা দয়া করে আমৃত্যু আমাদেরকে তার এই নেয়ামতে সিক্ত থাকার তৌফিক দান করুন।
গতকাল শনিবার বাউফল ফাউন্ডেশনের পক্ষ থেকে কিডনি সমস্যাজড়িত এক অসহায় শিশুকে নগদ অর্থ প্রদানের সময় তিনি এসব কথা বলেন।
ড. মাসুদ বলেন, এই ছোট্ট মেয়েটির বাবা একজন দিনমজুর, তার জন্য চিকিৎসা ব্যয়ভার বহন করা অত্যন্ত কষ্টকর। আমি বাউফল থেকে যখনই শুনতে পেয়েছি এই ছোট্ট মাসুম শিশুটির আর্তনাদের কথা, তার অসহায় পরিবারের বর্ণনা, সাথে সাথে আমি ছুটে এসেছি তাদের কাছে ভালোবাসা প্রকাশের জন্য। বাউফল ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ সহায়তা দিয়েছি। প্রয়োজনে ছোট্ট মেয়ের কিডনি চিকিৎসার জন্য বরিশাল অথবা রাজধানী ঢাকা শহরে নিয়েও আমরা বিশেষ সহযোগিতা প্রদান করতে চাই। শুধু এখানেই নয়, আমরা বাউফল ফাউন্ডেশনের পক্ষ থেকে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে, কষ্ট ক্লান্তি মুছে দিতে বাউফল উপজেলার বিভিন্ন স্থানে জনগণকে সার্বিক সাহায্য সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছি।
বাউফল ফাউন্ডেশনের পক্ষ থেকে দুস্থ বাবার ছোট্ট মেয়ের কিডনি চিকিৎসায় নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাউফল ফাউন্ডেশনের অন্যমত উপদেষ্টা কীর্তিমান ব্যক্তিত্ব ডিআইজি (পুলিশ) আনোয়ার হোসেন, পটুয়াখালী জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও বাউফল উপজেলা আমির মাওলানা রফিকুল ইসলাম খান, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও আইনবিষয়ক সম্পাদক মুন্তাসির মুজাহিদ, পটুয়াখালী জেলার সাবেক সভাপতি আলামিন, অর্থসম্পাদক জনাব আল মাহাদি হাসান, শিবিরের বাউফল থানা সভাপতি হাফেজ আরিফুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সাধারণ জনগণ।
ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, প্রিয় নবী হযরত মুহাম্মাদ সা:-এর শেখানো পথ হচ্ছে মানবতার কল্যাণে মানুষের পাশে ছুটে যাওয়া, তাদের সেবা সহযোগিতা করতে পারা, মানুষের প্রতি দয়া করা। বলা হয়েছে, যিনি মানুষের প্রতি দয়া করেন না, আল্লাহ তার প্রতি দয়া করেন না। আদরের এই ছোট্ট মেয়েটির বাবা-মা কতটা কষ্টের মধ্যে আছেন আমরা তা বুঝতে পারছি। শুধু অর্থনৈতিক নয়, মানসিকভাবেও তারা কতটা বিপর্যস্ত অবস্থায় আছেন সেটা কেবল তাদের কাছে এলেই বোঝা যায়। আমাদের দেখা উচিৎ কষ্টে থাকা এসব মানুষ নিজেরা ঠিকমত দু’বেলা খাবার খেতেও পারেন কিনা। মহান আল্লাহ তায়ালা উত্তম শেফা দানকারী। আমরা দোয়া করছি, এই ছোট্ট শিশুটিকে যেন তিনি দ্রুত শেফা দান করেন। আমি বাউফলবাসীকে জানাতে চাই, আপনাদের যেকোনো ধরনের দুঃখ-কষ্টের কথা আমাকে জানাবেন। আমরা সাধ্যমত আপনাদের পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com