বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

ডিইউজের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৭ জুন, ২০২৩

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজের) নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে সাবেক নির্বাহী কমিটি। গতকাল বুধবার (৭জুন ২০২৩) ডিইউজে কার্যালয়ে ইউনিয়নের সাবেক সভাপতি কাদের গনি চৌধুরী’র সভাপতিত্বে এক যৌথ সভায় দায়িত্ব হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ডিইউজের সাবেক সভাপতি কাদের গনি চৌধুরী, বর্তমান সভাপতি শহিদুল ইসলাম, সহ সভাপতি রফিক মুহাম্মদ, খন্দকার হাসনাত করিম, রাশেদুল হক, সাধারন সম্পাদক খুরশীদ আলম, যুগ্ম সম্পাদক মোঃ দিদারুল আলম দিদার, কোষাধ্যক্ষ খন্দকার আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সাঈদ খান, প্রচার সম্পাদক আবুল কালাম, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক রফিক লিটন, জনকল্যান সম্পাদক সালাহ্ উদ্দিন রাজ্জাক, দফতর সম্পাদক ইকবাল মজুমদার তৌহিদ, নির্বাহী সদস্য আমীর হামযা, নিজাম উদ্দিন দরবেশ, রাজু আহমেদ, এম মোশাররফ হোসেন, তালুকদার রুমী, গাজী আনোয়ার, আব্দুল্লাহ মজুমদার, ফখরুল ইসলাম, সাবেক সহ সভাপতি শাহীন হাসনাত, দফতর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর, জনকল্যান সম্পাদক দেওয়ান মাসুদা সুলতানা, নির্বাহী সদস্য শহীদুল ইসলাম, জেসমিন জুঁই, দৈনিক সংগ্রামের ইউনিট চিফ শামসুল আরেফিন, ডেপুটি ইউনিট চিফ আকতার হোসেন, দৈনিক সমাচারের ইউনিট চিফ আবু হানিফ, দৈনিক কালবেলার ইউনিট চিফ গিয়াস উদ্দিন রাকিব ও বিডি প্রেসের ইউনিট চিফ মির্জা স¤্রাট রেজা।
যৌথ সভায় সভাপতির বক্তব্যে কাদের গনি চৌধুরী বলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন চলবে তার গঠণতন্ত্র অনুযায়ী। কোনো অপশক্তির কাছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন মাথানত করবে না বলে প্রত্যাশা করেন তিনি। এসময় তিনি নবগঠিত কমিটির সদস্যদের শুভেচ্ছা জানান।
এসময় নবনির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম বিদায়ী সভাপতি কাদের গনি চৌধুরীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ইউনিয়নের স্বার্থে সর্বোচ্চ ত্যাগ শিকারের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
সাবেক সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে শোক প্রস্তাব
যৌথ সভায় ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধানের মা চাঁদ বানুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। এসময় একটি শোক প্রস্তাব পাশ করা হয়। গতকাল বুধবার ভোর ৬টায় চাঁদ বানু ব্রেইন স্টোকে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০০বছর। তিনি চার ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।
সাবেক সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে শোক প্রস্তাবে ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধানের মা চাঁদ বানুর রূহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্যধারণে আল্লাহর সাহায্য প্রার্থনা করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com