বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

সেনাবাহিনীর টহল আরো জোরদার

ঠাকুরগাঁও প্রতিনিধি :
  • আপডেট সময় সোমবার, ৬ এপ্রিল, ২০২০

করোনা ভাইরানের সংক্রমন এড়াতে ঠাকুরগাঁওয়ে সেনাবাহিনীর টহল আরো বেশি জোরদার রয়েছে। মানুষকে সচেতন করতে সেনাবাহিনীর দুটি কোম্পানীর ২৫০ শ জন সদস্য জেলার ৫ টি উপজেলায় কাজ করছে। সেনাবাহিনীর সদস্যরা এসময় মানুষকে সচেতন করতে ও সামজিক দুরত্ব নিশ্চিতকরণে কাজ করছে। আজ সোমবার জেলা শহরগুলোতে প্রচারনা, সামজিক দূরত্ব বজায় রাখা,জনসমাগম এড়ানোসহ হোম কোয়ারাইন্টাইন নিশ্চিত করনে কাজ করছে।
এছাড়া বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারাইন্টাইনের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি একসঙ্গে দুজন ব্যাক্তি চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে। এছাড়াও জেলা আইনশৃংখলা বাহিনীর পক্ষ থেকে শহরের মোড়ে মোড়ে প্রতিটি যানবাহনে জীবানুনাশক ওষুধ ছিটিয়ে সচেতন করছে।
ঠাকুরগাঁও স্বসস্ত্র বাহিনীর প্রতিনিধি ও ঠাকুরগাঁও ও সৈয়দপুর প্লাটুন চীফ লে. কর্ণেল বখতিয়ার এসব কর্মসুচির বিষয়ে ও টহল জোরদারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশের পাশাপাশি সিভিল প্রশাসনকে সহায়তায় ও সচেতনতা বাড়াতে কাজ করছে সেনাবাহিনী।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com