মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
নারীদের গৃহস্থালির কাজের স্বীকৃতি দেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী চুয়াডাঙ্গায় বাজারে উঠতে শুরু করেছে বিভিন্ন জাতের লিচু সাতক্ষীরায় রেমালের ব্যাপক তান্ডব ; ঢাল হয়ে রক্ষা করেছে সুন্দরবন ব্রাহ্মণবাড়িয়ায় এবার ঈদে ১৫’শ কোটি টাকার পশু বেচাকেনার আশা সরকারের কাছের লোকেরাই সিন্ডিকেট করে জনগণের পকেট কাটছে : নজরুল ইসলাম এ সরকার দেশের অর্থনীতিকে একেবারে ধ্বংস করে দিয়েছে : রিজভী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ ওবায়দুল কাদেরের ২০২৯ সাল পর্যন্ত নগদ সহায়তা অব্যাহত চান ব্যবসায়ীরা সাতক্ষীরায় ফলন কম হওয়ায় এ বছর আমের দাম চড়া যুক্তরাষ্ট্রে ঝড়ের তাণ্ডবে নিহত ১৪, ব্যাপক ধ্বংসযজ্ঞ ৩ রাজ্যে

নায়িকাদের সংসার না টেকার কারণ জানালেন ফারিয়া

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

শোবিজ অঙ্গনে প্রায়ই তারকাদের সংসার ভাঙনের খবর শোনা যায়। বিশেষ করে, নায়িকাদের বিবাহ বিচ্ছেদ যেন সবসময়ই আলোচনার সৃষ্টি করে ভক্তদের মাঝে। ফলে অনেক সময়ই নেটিজেনদের টিপ্পনি মেরে এটা বলতে শোনা যায়, নায়িকাদের সংসার টেকে না। এবার নায়িকাদের সংসার ভেঙে যাওয়ার বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’র ‘অন্তরা’নামে পরিচিত লাক্স সুন্দরী ফারিয়া শাহরিন।
চলতি বছরের জুলাইয়ে বিয়ে করেন ফারিয়া। বর্তমানে একাধিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। যার প্রমাণ মেলে তার ফেসবুকে। শুধু কাজই নয়, ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়েও প্রায়ই তিনি কথা বলেন সামাজিক যোগাযোগের এই মাধ্যমে। তিনি লিখেন, আজ সারাদিন ভাবলাম, নায়িকাদের সংসার কেন টিকে না। আমি আমার মতামত দিচ্ছি, কারও দুঃখ লাগলে দয়া করে ক্ষমা করবেন। নায়িকা হলো স্বপ্নের মানুষ। স্বপ্নে তার হাত ধরে ঘোরা যায়, সংসার করা যায়, আকাশ ছোঁয়া যায়। লুতুপুতু প্রেম করা যায়, তার কথা ভাবতে ভাবতে অনেক কিছুই পুরুষরা করে; ওইটা আর নাই বললাম!
বাস্তব জীবনের কিছু উদাহরণ টেনে ফারিয়া শাহরিন বলেন, ওই নায়িকাকে যখন দেখবেন বাসায় ছিঁড়া গেঞ্জি পরে রান্না করতেছে, মেকআপ ছাড়া বউয়ের মতো মাথায় তেল দিয়ে বাসা ঝাড়ু দিচ্ছে, দাঁত মাজতেছে, টয়লেট করতেছে, পেতœীর মতো দুই পা ঝুলাইয়া মোবাইল টিপতেছে আর খাচ্ছে, ওই নায়িকা তখন আর স্বপ্নের নায়িকা থাকবে না। বরং বাস্তবের জরিনা হয়ে যাবে।
মেকআপ ছাড়া খুব কম নায়িকাই সুন্দরী, তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, মেকআপসহ টিভিতে, টিকটকে, সোশ্যাল মিডিয়ায় দেখা কোনো নায়িকা লুতুপুতু সুন্দরী না। খুব কমই নায়িকা আছে যে ন্যাচারালি সুন্দর। আর হলেও রোজ কি একই তরকারি দিয়ে ভাত খেতে ভালো লাগে? তাই নায়িকারা টিভির জগতে থাকলেই সুন্দর। বাস্তবে শাকচুন্নি হওয়ার থেকে স্বপ্নের অপ্সরা হয়ে বেঁচে থাকলেই বরং ভালো। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে শোবিজে পা রাখেন ফারিয়া শাহরিন। পরে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনে সবার নজর কাঅতাড়েন তিনি। কাজ করেছেন সিনেমাতেও। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের সুবাদে আরও জনপ্রিয়তা পান এই অভিনেত্রী।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com