শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

শাড়িতে মোটা লাগে, কীভাবে পরলে স্লিম দেখাবে?

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

বিভিন্ন উৎসব-আয়েজনে তো বটেই, প্রিয়জনকে চমকে দিতে কিংবা কোনো বিশেষ দিনকে উপলক্ষ্য করেও অনেকেই শাড়ি পড়তে পছন্দ করেন। আবার এমন অনেকেই আছেন, যারা দেখতে মোটা লাগবে বলে শাড়ি পরতে চান না। শাড়ি পরলেই মোটা দেখায়, এই ধারণা কিন্তু ভুল। অনেক শাড়ির কাপড়টাই এমন হয়, যা পরলেই ফুলে থাকে। চেষ্টা করুন সে ধরনের শাড়ি না পরার। এছাড়া শাড়ি পরার ক্ষেত্রে কয়েকটি বিষয় মেনে চললে মোটা নয়, শাড়িতে আপনাকে সত্যিই স্লিম আর অসাধারণ দেখাবে। জেনে নিন শাড়িতে স্লিম দেখানোর টিপস-
১. গাঢ় রঙের শাড়ি বাছুন। প্যাস্টেল শেড এখন ফ্যাশনে ইন হলেও যদি স্লিম দেখাতে হয়, তাহলে কিন্তু কালো, মেরুন, গাঢ় নীলের মতো শেড বাছাই করুন।
২. আড়াআড়ি প্যাটার্নের শাড়ি পরলে চেহারা ভারি দেখায়। চেষ্টা করুন লম্বালম্বি প্যাটার্ন বা ডিজিটাল প্রিন্টের শাড়ি পরার। এই প্যাটার্নে আপনাকে স্লিম দেখাবে।
৩. শাড়িতে খুব বেশি জমকালো কারুকাজ কিংবা বড় নকশা থাকলে তা এড়িয়ে চলুন। চওড়া পাড়ের শাড়ি নয়, সরু বর্ডারের শাড়ি বাছাই করুন।
৪. শাড়ি একটু উঁচু করে পরুন। এতে আপনাকে লম্বা দেখাবে, আর স্লিমও। শাড়ির সঙ্গে উঁচু হিল জুতা পরুন।
৫. শাড়ির সঙ্গে ডিজাইনার ব্লাউজ পরতে চাইলে ডিপ নেক কিংবা ব্যাকলেস ব্লাউজ পরার। আপনার ত্বক যত উন্মুক্ত থাকবে, দেখতে ততই শুকনো লাগবে।

৬. মোটা কাপড়ের পেটিকোট পরলে ফোলা ফোলা দেখায় শাড়ি পরলে। এই সমস্যা এড়াতে শেপওয়ার দিয়ে শাড়ি পরুন। এতেও বেশ স্লিম দেখাবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com