সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের তাহিরপুরে খাস কালেকশনের নামে দুর্নীতি: জেলা প্রশাসকের কাছে অভিযোগ নতজানু নীতির কারণে হাসিনা সীমান্ত হত্যার প্রতিবাদ করেননি খেলাধুলা শরীরিক ওমানসিক বিকাশ ঘটায় : রেজওয়ানুল হক পাটগ্রামের দহগ্রামে বন্যা কবলিত পরিবারের মাঝে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ সহায়তা প্রদান কালীগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন ফটিকছড়িতে হামলার পর উল্টো মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ! লাকসামে ১৬৫ পরিবারকে স্পেন-বাংলাদেশ সোসাইটির নগদ অর্থ সহায়তা শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নড়াইলে হরিলীলামৃত স্কুলের শিক্ষকদের সম্মানী প্রদান ফুলপুরে বন্যার মারাত্মক অবনতি রায়গঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

রাজধানীতে জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

নির্বাচন বর্জন ও ভোটদান থেকে বিরত থাকার আহ্বানে রাজধানীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন জামায়াতের নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের উদ্যোগে পৃথক পৃথকভাবে বিভিন্ন স্থানে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়। এরমধ্যে দক্ষিণে খিলগাঁও, মুগদা, পল্টন, মতিঝিল, ধানমন্ডি, হাজারীবাগ, সবুজবাগ, ডেমরা, যাত্রাবাড়ী, রমনা, শাহবাগ, বংশাল, কোতোয়ালি, চকবাজার, নিউমার্কেট, কামরাঙ্গীরচর, কদমতলী, গেন্ডারিয়া, সূত্রাপুর, ওয়ারীসহ ৬৮টি সাংগঠনিক থানায় এবং উত্তরে তেজতুরী বাজার, কারওয়ান বাজার, নয়াটোলায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা।
গতকাল মঙ্গলবার রাজধানীর তেজতুরী বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর জামায়াতের নেতাকর্মীরা। এসময়ে উত্তরের কর্মপরিষদ সদস্য ও প্রচার-মিডিয়া সম্পাদক মু. আতাউর রহমান সরকার বলেন, সরকার দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থাকে নির্বাসনে পাঠিয়ে দেশকে এক স্বৈরতান্ত্রিক এবং মাফিয়া রাষ্ট্রে পরিণত করেছে। তারা জনগণের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়ে নিজেদের অবৈধ রাজনৈতিক উচ্চাভিলাষ চরিতার্থ করতে চায়। তাই সরকারের দেশ ও জাতিস্বত্তা বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় ৭ই জানুয়ারির নির্বাচনে ভোট বর্জনকে গণআন্দোলনে রূপ দেয়ার আহ্বান জানাচ্ছি।
তিনি বলেন, সরকারের লাগামহীন ক্ষমতালিপ্সা দেশ-জাতিস্বত্তা, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে মারাত্মক হুমকির মুখে ঠেলে দিয়েছে। সাংবিধানিক প্রতিষ্ঠান নির্বাচন কমিশনকে দলীয় কার্যালয়ে পরিণত করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনারসহ অপরাপর নির্বাচন কমিশনাররা সরকারি এজেন্ডা বাস্তবায়নে তৎপর রয়েছেন। আর ডামি ও তামাশার নির্বাচনী তফসিল বাতিল, সরকারকে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানাচ্ছি। অন্যথায় গণদাবি জনগণ রাজপথেই আদায় করেই ছাড়বে, ইনশাআল্লাহ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com