বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

কি দোষ ছিল মির্জা ফখরুলের?: জয়নুল আবেদীন ফারুক

ইকবাল হোসেন:
  • আপডেট সময় শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বিএনপি নেতা জয়নুল আবেদীন ফারুক বলেছেন, মির্জা ফখরুল একজন সজ্জন ব্যক্তি, পরিচ্ছন্ন রাজনীতিবিদ তিনি কী করে প্রধান বিচারপতির বাসায় হামলা করেন? কি দোষ ছিল তার? তাকে মিথ্যা মামলায় আটকে রাখা হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়াসহ বিএনপির শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। জয়নুল আবেদীন ফারুক বলেন, মির্জা ফখরুলের মতো বাংলাদেশের মানুষের কাছে একজন গ্রহণযোগ্য সজ্জন ব্যক্তি কীভাবে প্রধান বিচারপতির বাসায় হামলা করেন? বাংলাদেশের কোনো মানুষ বিশ্বাস করে না মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিচারপতির বাসায় হামলা করতে পারেন।
তিনি আরও বলেন, অনেকে বিএনপিকে দুর্বল ভাবছে। সরকার পতনের আন্দোলন কঠোর করতে আবারও কর্মসূচি আসবে। লড়াই করেই সরকারে পতন নিশ্চিত করা হবে। এসময় তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে একটি স্বৈরাচার সরকার বলেও মন্তব্য করেন।
ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে প্রতিহিংসা পরায়ণ বলে মন্তব্য করে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা বলেন, এই সরকারকে আর বিশ্বাস করা যায় না। এই সরকার জানে ব্যাংক লুট করতে, দেশে দুর্নীতি করতে। তারা শুধু মানুষের টাকা লুটপাট করে নিজেদের সম্পদ বৃদ্ধি করছে। ক্ষমতায় থাকতে আওয়ামী লীগ সরকার রাষ্ট্রযন্ত্রকে চূড়ান্ত ব্যবহার করেছে। সাংবাদিকদের প্রশংসা করে তিনি বলেন, আপনারা রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে আমাদের সংবাদ সংগ্রহ করেন, গ্রেনেড হামলার শব্দ রেকর্ড করেন, গুলি করার ছবি সংগ্রহ করেন এজন্য আপনাদের হুমকির সম্মুখীন হতে হয়।
স্বাধীনতা আন্দোলনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জয়নাল আবেদীন ফারুকসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করে না। তাই একের পর এক অগ্রহণযোগ্য নির্বাচন করছে বলে মন্তব্য করেন জয়নুল আবদীন ফারুক।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com