শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

সিসিসিএল এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টুয়েলভ রিভারসের চিকিৎসা সেবা ক্যাম্প

শাহ বুলবুল
  • আপডেট সময় সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে দেশের সকল ক্যাডেট কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের বন্ধন ‘ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেডÑসিসিসিএল’। এ উপলক্ষে সিসিসিএল’র সার্বিক সহযোগিতায় আয়োজন করা হয় বিশেষ চিকিৎসা সেবা ক্যাম্প। গত ২০ এপ্রিল, পূর্বাচল নতুন শহরে অবস্থিত ক্লাবটির নিজস্ব দপ্তরে আয়োজিত ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে ‘টুয়েলভ রিভারস হসপিটাল অ্যান্ড হেলথ কেয়ার ট্রাস্ট’। চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন করেন সিসিসিএল’র সাধারণ সম্পাদক আশারাফ হোসেন এবং ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজ এসোসিয়েশনের সভাপতি পারভীন মাকসুদ মিমি। এসময় উপস্থিত ছিলেন টুয়েলভ রিভারস হসপিটাল অ্যান্ড হেলথ কেয়ার ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট মো. রাসেল তালুকদার। সকাল সাড়ে দশটা থেকে শুরু হয়ে দুপুর আড়াইটা নাগাদ চলে বিনামূল্যের এই চিকিৎসা সেবা ক্যাম্প। এসময় সিসিসিএল সংশ্লিষ্ট বিভিন্ন শ্রেণি ও পেশার ১৩৮ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ ও অন্যান্য স্বাস্থ্য সেবামূলক পণ্য প্রদান করা হয়। মহতী এই উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান করেছেন দন্ত চিকিৎসক তানভীর ইসলাম, চক্ষু বিশেষজ্ঞ ডা. রাহাত, মেডিসিন বিশেষজ্ঞ ডা. আল আমিন প্রমুখ। চিকিৎসা সেবা ক্যাম্প চলাকালে সেবা গ্রণকারীদের মাঝে বিনামূল্যে ওষুধ এবং স্বাস্থ্য সেবামূলক পণ্য তুলে দেন ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেডের সভাপতি তারিক আবুল আলা’র সহধর্মিনী মিসেস আইভি।
উল্লেখ্য, ২০০৩ সালে গঠিত হয়েছিল দেশের সকল ক্যাডেট কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের বন্ধন ‘ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেডÑসিসিসিএল। এরই ধারাবাহিকতায় প্রাক্তন ক্যাডেটদের মানবিক উদ্যোগ ‘টুয়েলভ রিভারস হসপিটাল অ্যান্ড হেলথ কেয়ার ট্রাস্ট’ প্রতিষ্ঠিত হয় ২০২০ সালে। প্রতিষ্ঠাকাল থেকেই এই ট্রাস্ট কাজ করছে সাম্যভিত্তিক চিকিৎসা সেবা প্রদান ও স্বাস্থ্যসেবা খাতে গুণগতমানের পরিবর্তন আনায়নের মহান লক্ষ্য নিয়ে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com