রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

দুর্লভ ফুলের নির্যাসে তৈরি সুগন্ধি এখন বডি শপে

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

স্কিন কেয়ার, বডি কেয়ার, হেয়ার কেয়ার, মেকআপ ও সুগন্ধিসহ বিভিন্ন ঘরানার ১০০ শতাংশ ভেগান পণ্যসহ বিশ্বের প্রথম গ্লোবাল বিউটি ব্র্যান্ড দ্য বডি শপ। এর সব পণ্যের ফর্মুলেশন পোর্টফোলিও আন্তর্জাতিক ভেগান সোসাইটি দ্বারা প্রত্যয়নপ্রাপ্ত। ১৯৭৬ সালে ইংল্যান্ডের ব্রাইটনে যাত্রা শুরু করে দ্য বডি শপ। ডেম অনিতা রডিকের দূরদর্শী নেতৃত্বে ‘দ্য বডি শপ’ একটি অগ্রগামী ব্র্যান্ড হিসেবে বিশ্ববাজারে আবির্ভূত হয়। দ্য বডি শপ তখন থেকে চার দশকেরও বেশি সময় ধরে অবিচল গুণমান, সততা, স্থায়িত্ব ও ক্ষমতায়নের মূল্যবোধকে ধারণ করে চলেছে। নিয়মিত নতুন নতুন ভেগান রূপচর্চা পণ্য নিয়ে হাজির হচ্ছে ব্র্যান্ডটি। তারই রেশ ধরে এবার দ্য বডি শপের নতুন সংযোজন ‘ইউ ড্য পারফিউম’। চারটি ভিন্ন ভিন্ন ঘ্রাণে ও আকর্ষণীয় রঙের কাচের বোতলে দ্য বডি শপের সব আউটলেটে পাওয়া যাবে এই সুগন্ধিগুলো।
সম্প্রতি ঢাকার যমুনা ফিউচার পার্কের দ্য বডি শপের আউটলেটে প্রথমারের মতো অনুষ্ঠিত হয়েছে ‘ফ্র্যাগনেন্স কার্নিভাল’। সেখানে পরিচয় করে দেওয়া হয়েছে বডি শপের নতুন চারটি সুগন্ধির সঙ্গে। উন্নত কাচের বোতল, কাঠ ও কর্ক ক্যাপের সমন্বয়ে দ্য বডি শপের সুগন্ধি অনেকটাই ব্যতিক্রম। কীভাবে আপনার উপযোগী সুগন্ধিটি বেছে নেবেন, তার দিকনির্দেশনাও দেওয়া হয় ‘ফ্র্যাগনেন্স কার্নিভালে।’ সেই পরামর্শ অনুযায়ী আপনিও পছন্দের পারফিউম বেছে নিতে পারবেন।
জানা গেছে, এসব পারফিউম বা সুগন্ধি প্রকৃতির সবচেয়ে মূল্যবান সব ফুলের নির্যাস ও গুঁড়া থেকে তৈরি করা হয়েছে। ন্যূনতম ৯০ শতাংশ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি ও ভেগান সোসাইটি দ্বারা প্রত্যয়িত এই পারফিউমগুলোর সুঘ্রাণ ও স্থায়িত্বও আপনাকে মুগ্ধ করবে।
ভেগান চার ফ্লেভারের বিশেষ এই সুগন্ধিগুলোর মধ্যে আছে- ফুল রোজ, ফুল আইরিশ, ফুল ইলাং ইলাং ও ফুল ম্যাঙ্গেলিয়া। জানলে অবাক হবেন, গোলাপের সুবাসযুক্ত সুগন্ধিটি তৈরি করা হয়েছে ফ্রান্সের কিছু গ্রামে জন্মানো দুষ্প্রাপ্য কিছু গোলাপের নির্যাস থেকে। অন্যদিকে আইরিস পারফিউমটি তৈরি হয়েছে আইরিস ফুলের পাউডার থেকে। যার সুগন্ধ আপনাকে বিমোহিত করে তুলবে। এই পারফিউম তৈরিতে আরও ব্যবহৃত হয়েছে পাইন জুনিপার বেরি ও নরম সিডার কাঠের একত্র মিশ্রণে। ইলাং ইলাং পারফিউম তৈরি হয়েছে ইলাং ইলাং ফুলের এসেনশিয়াল অয়েল দিয়ে। এর সুবাসও আপনাকে মুগ্ধ করবে। এমনকি আপনার মেজাজ ভালো রাখতেও সাহায্য করবে এসব সুগন্ধি। ম্যাগনোলিয়া পারফিউমের সুঘ্রাণও অনন্য। গোলাপিরঙা কাচের বোতলে সংগৃহিত এই সুগন্ধি দেখতেও যেমন আকর্ষণীয় তেমনই এর ঘ্রাণ ও স্থায়িত্বেও আপনি মুগ্ধ হবেন।
বডি শপের পারফিউম থেকে শুরু করে স্কিন ও বডি কেয়ারের যাবতীয় পণ্য কিনতে ঢুঁ মারুন- দ্য বডি শপ, লেভেল ১, যমুনা ফিউচার পার্ক; দ্য বডি শপ, লেভেল ১, বসুন্ধরা সিটি শপিং মল, পান্থপথ ও দ্য বডি শপ, ২, গুলশান ইউনিমার্টের আউটলেটগুলোতে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com