সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
ছাত্রজনতার দখলে রাজপথ, শ্রীমঙ্গলে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ-সড়ক অবরোধ কবিরহাটে জমি সংক্রান্ত বিরোধে সন্ত্রাসী হামলা, আহত ৩ হাসপাতালে চিকিৎসার জন্য এসে আবারো হামলার শিকার টাকা না দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে গ্রেফতার কেশবপুরের টিটাবাজিতপুরে জমি জবরদখলকারী ও চক্রান্তকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অসুস্থ মাহমুদুর রহমান মান্না বিএসএমএমইউতে ভর্তি “বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে রুখে দেয়ার আহ্বান” নাজিরপুরে উপজেলা প্রকৌশলীর দুর্ণীতি ও অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি নিয়ে কাজ করতে হবে: আবদুল হালিম জলঢাকায় ভোট চোর চেয়ারম্যানের পদত্যাগ ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন ব্যস্ত সময় পার করছেন দুর্গাপুরের মৃৎশিল্পিরা

উপজেলা বিএনপির আহ্বায়ক মাফরুজা সুলতানার আগমনে হাজার হাজার জনতার ঢল

মোঃ সোহেল মাহমুদ, বোরহানউদ্দিন
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

১৯ আগস্ট সোমবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বোরহানউদ্দিন উপজেলা শাখার আহ্বায়ক ও ভোলা-২ (দৌলতখাঁন ও বোরহানউদ্দিন) সাবেক সফল সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের সহধর্মিনী মাফরুজা সুলতানার বোরহানউদ্দিনে আগমন উপলক্ষে হাজারো জনতার ঢল নেমেছে এবং হাজারো মানুষের ভালোবাসার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। বোরহানউদ্দিন উপজেলা বিএনপির আহ্বায়ক মাফরুজা সুলতানার বোরহানউদ্দিনে আসার খবরে কোন পূর্ব আয়োজন ছাড়াই কয়েক হাজার নেতাকর্মী তাদের প্রিয় নেত্রীকে এক নজর দেখতে ও তাকে স্বাগত জানাতে পৌঁছে যান হাকিমুদ্দিন লঞ্চঘাটে। এসময় দলীয় নেতাকর্মীরা তাদের প্রিয় নেত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। দলীয় নেতাকর্মীরা তাদের প্রিয় নেত্রীর গাড়ী বহর নিয়ে উপজেলা সড়ক নেত্রীর বাসভবন কুড়ালিয়া হাউজে উপস্থিত হন। এসময়, মাফরুজা সুলতানা দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।
বক্তব্যে তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ বলেন আজ বৃষ্টিস্নাত দিনে আপনারা আমাকে বরণ করতে যে কষ্ট করেছেন, আমি আপনাদের এই ভালবাসার ঋণ কখনো শোধ করতে পারবোনা। আজ আপনারা যে ভাবে সুশৃঙ্খল থেকেছেন ভবিষ্যতে এ ভাবে সুশৃঙ্খল থেকে দলের জন্য কাজ করে যাবেন। তিনি দলীয় নেতাকর্মী ও উপস্থিত জনতাকে ধন্যবাদ জানান।
তিনি আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সারা বিশ্বে একটি বৃহত্তম রাজনৈতিক দল হিসেবে পরিচিত, বিএনপি দেশ ও দেশের মানুষের কথা বলে আমরা গণতন্ত্রে বিশ্বাসী, গণতন্ত্রের মাধ্যমে আপনাদের স্বাধীনতা আমরা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করে যাচ্ছি,বিএনপি সন্ত্রাসে বিশ্বাসী নয়। আমরা সুশৃংখল ও সন্ত্রাস প্রতিরোধে বিশ্বাসী, এ সময় তিনি দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশের মানুষের জন্য কাজ করার আহ্বান জানান।
উল্লেখ্য সোমবার (১৯ আগষ্ট) বিকেলে ফেয়ারী শিপিং লাইন্সের একটি লঞ্চে ভোলার বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন লঞ্চঘাটে পৌঁছুলে সেখানে ভোলা-২ বোরহানউদ্দিন ও দৌলতখাঁনের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও কয়েক হাজার জনতা উপজেলা বিএনপির আহ্বায়ক মাফরুজা সুলতানাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। হাকিমুদ্দিন লঞ্চঘাটে উপজেলা বিএনপির সদস্য সচিব এ্যাডভোকেট কাজী আজম, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সরোয়ার আলম খাঁন, যুগ্ম-আহ্বায়ক শহিদুল আলম নাসিম কাজী, যুগ্ম আহ্বাযক কাজী ফিরোজ আলম উপস্থিত ছিলেন। পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির,পৌর বিএনপির সহ সভাপতি সাইদুর রহমান লিটন, সহ সভাপতি বশির আহমেদ, সহ সভাপতি আলী আকবর পিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন বাচ্চু, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফাইজুল ইসলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক শিহাব হাওলাদার, সদস্য সচিব জসিমউদ্দিন খাঁন, পৌর যুবদলের আহ্বায়ক হেলাল মুন্সি, সদস্য সচিব আবু জাফর মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বাযয়ক লিটন শিকদার,সদস্য সচিব আতিফ আসলাম রুবল প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com