মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

ত্রাণ নিয়ে আ’লীগের দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ১০

এম এ রহমান, যশোর
  • আপডেট সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০

যশোরের বেনাপোল পোর্ট থানার অন্তর্গত ডুবপাড়া গ্রামে ত্রান বিতরণকে কেন্দ্র করে শনিবার ১১ এপ্রিল সন্ধায় আওয়ামী লীগের এমপি গ্রুপ ও মেয়র গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় প্রায় ১০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে মেয়র গ্রুপের ৪জনকে যশোর জেনারেল হাসপাতালে এবং এমপি গ্রুপের ৩ জন কে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ডুবপাড়া ও বোয়ালিয়া মোড়ে এখন টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রন বেনাপোলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতরা হলেন, এমপি গ্রুপের জাহিদুল (৫০), শহিদুল (৪৩), মিনাজুল (৫৫) ও জুলহাস এবং মেয়র গ্রুপের মমিন (৫০), শাহাদৎ (৫৫), ইব্রাহিম (৩৬), নাসির (৪০)।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান সাংবাদিকদের বলেন পোর্ট থানার অন্তর্গত ডুবপাড়া গ্রামে দু‘গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পেয়ে সেখানে টহল টিম পাঠায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। এঘটনায় কেউ অভিযোগ করেনি। বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মফিজুর রহমান বলেন, শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন করোনা ভাইরাসের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের মাধ্যমে ত্রাণ সামগ্রী পাঠান।

এসব ত্রাণ সামগ্রী মফিজুর রহমান ওয়ার্ড পর্যায়ে ভাগ করে দেন। এ খবর জানতে পেবে মেয়র গ্রুপের লোকজন অভিযোগ তোলে এ ত্রাণ তাদের দেওয়া হবে না। এক পর্যায় তারা উত্তেজিত হয়ে বোয়ালিয়া মোড়ে ডাঃ জুলহাস কে মারপিট করে। এখবর জানতে পেরে ডুবপাড়া গ্রামে মেয়র গ্রুপ ও এমপি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও যশোর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান হয়।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com