মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

প্রশাসনের কঠোর নজরদারিতে জনশূন্য চিতলমারীর রাস্তঘাট

একরামুল হক মুন্সী, চিতলমারী (বাগেরহাট):
  • আপডেট সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০

করোনাভাইরাস কোভিড-১৯ আতঙ্কে সারাদেশের ন্যায় বাগেরহাটের চিতলমারী উপজেলা সদর সহ রাস্তাঘাট জনশূন্য হয়ে গেছে। জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাহিরে বের হতে পারবেনা, প্রশাসনের পক্ষ থেকে এমন ঘোষণা দেয়ার পর থেকেই জনশূন্য উপজেলা সদরের রাস্তাঘাট দোকানপাট ও আশপাশের ওলিগলি।

তবে উপজেলা সদর বাজারে সকালে কিছু মানুষের উপস্থিতি দেখাগেছে। বিকাল ৫টারপর তেমন জনসমাগম দেখা যায়নি। এর আগেই বাজার ভেঙ্গে যাবে। নিত্যপ্রয়োজনীয় পন্যের দোকানও ঔষুধের দোকান ব্যতীত সব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। খাবার দোকানে কেউ বসতে পারবেনা। মাস্ক ছাড়া কেউ বাইরে বেরহতে পারবেনা।

জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবেনা। কেউ বিনা প্রয়োজনে বাহিরে বেরহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এমন ঘোষণা এসেছে। এ ঘোষনার পর থেকেই উপজেলা সদর ও এলাকার রাস্তাঘাট প্রায় জনশূন্য হয়ে পড়েছে।

উপজেলা নির্বাহী অফিসার উপজেলা নির্বাহী অফিসার মো: মারুফুল আলম জানান, করোনা ভাইরাস কোভিড-১৯ সারা বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। এ পরিস্থিতিতে করোনা প্রতিরোধে দেশ ও দশের স্বার্থেই সর্তকতা জারি করা হয়েছে। আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com