রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন




দেখতে চাই আমার রাগ ভাঙাতে প্রেমিক কী করে: মধুমিতা

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১




ভালবাসার সঙ্গে মন্দবাসা, রাগ করে নাক ফুলিয়ে বসে থাকা, তারপর দিনের শেষে মান-অভিমানের পাহাড় পেরিয়ে ঠোঁটে ঠোঁট মিশিয়ে দেওয়ার গল্প বুনলেন অনুপম রায়।
ভালবাসা দিবসের প্রাক্কালে সুর আর কথার বুনোটে নিজেদের ‘চালাকি’র কথা বললেন গায়ক। ‘হাগ ডে’ অর্থাৎ ১২ ফেব্রুয়ারি অনুপমের নতুন গান ‘আমার চালাকি’ মুক্তি পেল শ্রীভেঙ্কটেঁশ ফিল্মস মিউজিক-এর ইউটিউব চ্যানেলে। ভিডিয়োর শুরুতেই সাবধানবাণী, ‘ফরগেটিং অ্যানিভার্সারিস ক্যান বি ইঞ্জুরিওস টু দ্য হেলথ অব রোম্যান্স’। সম্পর্কের বিশেষ দিনগুলো ভুললে যে রোম্যান্সেও ঘাটতি পড়বে শুরুতেই জানিয়ে দেওয়া হল সে কথা। ঠিক যেমনটা হল অর্জুন-মধুমিতার সঙ্গে। অর্থাৎ অনুপমের গানের নায়ক-নায়িকার সঙ্গে।
বিশেষ দিনটা ভুলে যাওয়া থেকে নায়িকাকে মান ভাঙিয়ে তাকে কাছে টেনে নেওয়া, অনুপমের গানের সুরে পাখা মেলল টক-ঝাল-মিষ্টি প্রেমের গল্প।
কিন্তু এমন প্রেমের গানে হঠাৎ ‘চালাকি’ এল কী করে? অনুপমের কথায়, এই গান নতুন প্রেমের নয়। একটা সম্পর্কের বয়স হয়ে যাওয়ার পরের ছবি আঁকে ‘আমার চালাকি’। দু’জন মানুষ অনেকগুলো দিন একসঙ্গে কাটাতে কাটাতে সম্পর্ক নিয়ে উদাসীন হয়ে পড়ে। সে কথাই যেন আরও একবার মনে করিয়ে দিল এই গান।
গায়ক বললেন, “গানে দেখাই যাচ্ছে নায়ক অ্যানিভার্সারি ভুলে গিয়েছে। নায়িকার রাগ ভাঙাতে নায়ক যা যা করছে, সেটাই তার চালাকি। আমার নিজের জীবনেও এমন অভিজ্ঞতা হয়েছে। সেখান থেকেই এই গান।”
আর যিনি এত রেগেমেগে কান্নাকাটি করলেন পুরো গান জুড়ে, সেই নায়িকা কী বলছেন? তাঁর জীবনে এমনটা হলে কী করবেন তিনি? গানের মতই বাস্তবেও ভালবাসার মানুষ বিশেষ দিনটা মনে না রাখলে রেগে যাবেন মধুমিতা। তবে কতটা, সেটা এখনও জানেন না নায়িকা। জানবেনই বা কী করে। এখনও তো মনের মানুষকেই খুঁজে পাননি তিনি। তবে তাঁর কথায়, “ভুলে গেলেও কত তাড়াতাড়ি মনে পড়ে বা আদৌ মনে পড়ে কি না, সেটার উপর নির্ভর করবে কতটা রাগব। তবে একবার রাগলে, সেই রাগ ভাঙতে অনেক দেরি হয়। দেখব কী ভাবে আমার রাগ ভাঙ্গায়”। ‘লাভ আজ কাল পরশু’র পর ফের অর্জুন-মধুমিতাকে একসঙ্গে পেয়ে উচ্ছ্বসিত দর্শকরা। তার প্রতিফলন রয়েছে ইউটিউবের কমেন্ট বক্সেও মধুমিতা বললেন, “অর্জুনের সঙ্গে কাজ করতে পেরে খুব ভাল লাগল। আমাদের কেমিস্ট্রিটা মানুষের ভাল লাগে। আশা করি এই গানেও সেটাই হবে।”-আনন্দবাজার পত্রিকা.ভারত




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com