মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ কমলগঞ্জে সত্যেন্দ্র কুমার পাল নান্টু শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত নড়াইলে শিশু সুফিয়া হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

আজ মুক্তি পাচ্ছে ‘প্রিয় কমলা’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

মুক্তিযুদ্ধের সময় অজপাড়াগাঁয়ের এক প্রেমের গল্প নিয়ে শাহরিয়ার নাজিম জয় নির্মাণ করেছেন ‘প্রিয় কমলা’ চলচ্চিত্র। ছবিটি আজ ১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। এর আগে গত বছর ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তির কথা ছিল।

অজপাড়াগাঁয়ের নিটোল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং তার প্রভাব সেই গ্রামীণ জনপদের মানুষের ওপর পড়ে। সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয়, সেটিই তুলে ধরা হয়েছে ছবিতে। পাশাপাশি সে ঘটনাকে ২০২০ সালের সঙ্গে সংযুক্ত করিয়ে দেখিয়েছেন নির্মাতা। ‘প্রিয় কমলা’ প্রথম দিন বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে মুক্তির কথা রয়েছে। অন্যদিকে ছবিটি ২৬ মার্চ স্বাধীনতা দিবসে চ্যানেল আইয়ে প্রদর্শিত হবে।
ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। প্রিয় কমলায় অপু বিশ্বাস একজন বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেছেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে আসছেন তিনি। ছবিতে আরো দেখা যাবে সোহেল খান, মালা খন্দকার, সেহাঙ্গল বিপ্লব ও শিশুশিল্পী আযানকে। প্রিয় কমলার শুটিং শুরু হয়েছিল গত ডিসেম্বরে। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও করেছেন শাহরিয়ার নাজিম জয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com