মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

বিজেপি শাসিত রাজ্যে মহিলারা মোটেই সুরক্ষিত নয়: নুসরাত

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২০ মার্চ, ২০২১

এই মুহূর্তে নির্বাচনি প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। গত শুক্রবার দাসপুরের ভূতা হাটতলা ময়দানে দাসপুরের তৃণমূল প্রার্থী মমতা ভুঁইয়ার সমর্থনে প্রচারে এসেছিলেন তিনি। সেই প্রচার সভাতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করার আহ্বান জানালেন বসিরহাটের সাংসদ। সেখানে সবার উদ্দেশ্যে প্রশ্ন রাখেন নুসরাত। তিনি জানতে চান, “যে মুখ্যমন্ত্রীর আমলে নারীরা সবচেয়ে বেশি সুরক্ষিত সেই মহিলাকে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করবেন না আপনারা?” এমন প্রশ্নের উত্তরে দর্শকাসনে বসা মহিলারা হাত তুলে সমস্বরে জানিয়ে দিলেন ‘হ্যাঁ, চাই’।
এদিন বক্তৃতায় রাজ্যে নারী সুরক্ষার উপর জোর দেন নুসরাত। তিনি বলেন, “গত ১০ বছরে আমাদের রাজ্যে দিদির মুখ্যমন্ত্রীত্বে নারীরা সবচেয়ে বেশি সুরক্ষিত। যা বিজেপি শাসিত রাজ্যে কল্পনার বাইরে। বিজেপি শাসিত রাজ্যগুলিতে মহিলারা মোটেই সুরক্ষিত নয়। তার প্রমাণ আপনারা পেয়েছেন উত্তরপ্রদেশের হাথরসে।”
এরপরই ‘কন্যাশ্রী’, ‘রূপশ্রী’, ‘সবুজসাথী’ প্রভৃতি প্রকল্পের কথা তুলে ধরে তৃণমূল সাংসদ বলেন, “নারীদের জন্য এমন প্রকল্প দেশের অন্য কোনও রাজ্যে নেই। এর ফলে আমাদের রাজ্যে মেয়েদের কম বয়সে বিয়ের প্রবণতা অনেক কমেছে। বিজেপি নেতাদের মুখে নারী সুরক্ষার কথা মানায় না। ওরা মহিলাদের সম্মান দিতে জানে না। ওদের কথায় মোটেই বিশ্বাস করবেন না। ওরা মহিলাদের কটুক্তি করে। এমনকী আমাকেও বাদ দেয় না।”




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com