মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম ::
ডোনাল্ড লু’কে সরকার দাওয়াত দিয়ে আনেনি: কাদের কারও উপর নির্ভর করে গণতন্ত্র আসবে তা মনে করি না: মির্জা ফখরুল ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি

নরসিংদীতে প্রথম করোনায় মৃত্যু

নরসিংদী প্রতিনিধি :
  • আপডেট সময় সোমবার, ২০ এপ্রিল, ২০২০

এই প্রথম করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে নরসিংদীর মাধবদীর পুরানচর গ্রামে করোনায় আক্রান্ত হয়ে আমির হোসেন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। গত ১৮ এপ্রিল ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, জানা যায়, গত শুক্রবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়ি থেকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় পরদিন শনিবার তার মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ তার করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায়। পরীক্ষায় রবিবার সন্ধ্যায় তার করোনা পজেটিভ ধরা পড়ে।

মৃত আমির হোসেন পুরানচর এলাকার হানিফ প্রধানের ছেলে। এ ঘটনায় তার বাড়িটি লকডাউন করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) সাফায়েত আহমেদ পলাশ বলেন, করোনা পজেটিভ নিশ্চিত হওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষ আল মারকাজুল ইসলামী বাংলাদেশ সংস্থার মাধ্যমে বিকাল ৪টায় আমির হোসেনের লাশ পুরানচর এলাকায় দাফন করেন।

নরসিংদী অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস বলেন, আমরা আপাতত তার বাড়িটি লকডাউন করা হয়েছে। তবে নিহতের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের বিষয়টি এখনো সিদ্ধান্ত হয়নি। আমরা কুর্মিটোলা হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছি। তাদের দেয়া সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে, নরসিংদীতে সোমবার পযর্ন্ত নমুনা সংগ্রহের পর জেলায় ১৩৪ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে চারজন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের ৪৪ জন আক্রান্ত হয়েছেন।

এমআইপি/রাজিব/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com