মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন




সহিংসতা ও নাশকতা ইসলামের কাজ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৭ মে, ২০২১




সহিংসতা ও নাশকতা ইসলামের কাজ নয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম, এই শান্তির ধর্মকে কুলশীত করেছে হেফাজত ইসলামের নেতাকর্মীরা। সহিংসতা ও নাশকতার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের মধুপুর মাদরাসা এলাকা পরিদর্শনের সময় স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।
এসময় তিনি বলেন, গত ২৮ মার্চ সারাদেশে হেফাজতের ডাকা হরতালের সহিংসতা ও নাশকতা চালিয়েছে। এর মধ্যে মুন্সীগঞ্জের সিরাজদিখানে ও বাড়ি, ঘর ভাংচুর, লুটপাটসহ বেশকিছু লোক আহত এ ঘটনায় সিরাজদিখান থানায় ১০টি মামলা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মোমেন আলি, সিরাজদিখান উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়েজুল ইসলাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুবকর সিদ্দিক। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বোরহান উদ্দিনসহ সকল দফতরের প্রশাসন, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com