বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম ::
‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডে বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির ডা. জাফরুল্লাহ গণতন্ত্র প্রতিষ্ঠায় সম্মুখভাগে নেতৃত্ব দিয়েছেন: মান্না কুমিল্লায় বাঙ্গি চাষ করে অনেক কৃষক স্বাবলম্বী হয়েছেন ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত ১৪ সকল দুঃখ ভুলে জীবন হবে আরও বেশি প্রশান্তিময় বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা

সহিংসতা ও নাশকতা ইসলামের কাজ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৭ মে, ২০২১

সহিংসতা ও নাশকতা ইসলামের কাজ নয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম, এই শান্তির ধর্মকে কুলশীত করেছে হেফাজত ইসলামের নেতাকর্মীরা। সহিংসতা ও নাশকতার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের মধুপুর মাদরাসা এলাকা পরিদর্শনের সময় স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।
এসময় তিনি বলেন, গত ২৮ মার্চ সারাদেশে হেফাজতের ডাকা হরতালের সহিংসতা ও নাশকতা চালিয়েছে। এর মধ্যে মুন্সীগঞ্জের সিরাজদিখানে ও বাড়ি, ঘর ভাংচুর, লুটপাটসহ বেশকিছু লোক আহত এ ঘটনায় সিরাজদিখান থানায় ১০টি মামলা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মোমেন আলি, সিরাজদিখান উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়েজুল ইসলাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুবকর সিদ্দিক। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বোরহান উদ্দিনসহ সকল দফতরের প্রশাসন, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com