শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম ::
চিতলমারীতে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ নাশের হুমকি : থানায় জিডি গজারিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে চমক দেখালেন মীনা খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান আজিজ উদ্দিন বগুড়া ও জয়পুরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামালপুর সদর উপজেলা পরিষদে বিজন কুমার চন্দরকে বিজয়ী ঘোষণা ডিমলায় শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন মেলান্দহে দুগ্ধ সমবায় প্রকল্পের সদস্যদের মাঝে ঋণের চেক বিতরণ গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ তারাকান্দায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিএনপির ত্রাণ নুরে আলম সিদ্দিকী শাহীন নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, মোট ৪৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট সময় শনিবার, ২ মে, ২০২০

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জনে। সুস্থ হয়েছেন ৪২ জন।

আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে নারায়ণগঞ্জে। শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুসারে এ জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার একজন।

সিভিল সার্জনের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় জেলায় ৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে আক্রান্ত হয়েছেন ৬৪ জন। এ নিয়ে জেলায় ৩১৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ৪ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭১৯ জনের যার মধ্যে ৬১৭ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত এখানে ৩২ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন ২৮ জন।

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

এ উপজেলায় ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন একজন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ১৬৮৪ জনের, এদের মধ্যে ২৯০ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত এ উপজেলায় ১০ জনের মৃত্যু হয়েছে ও সুস্থ হয়েছেন ৯ জন।

করোনায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ২৭০ জনের যার মধ্যে ২৭ জনের করোনা পজেটিভ। এ উপজেলায় করোনায় এখন পর্যন্ত কেউ মারা যায়নি, সুস্থ হয়েছেন ৩ জন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে করোনা পজিটিভি রিপোর্ট পাওয়া যায়নি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৭ জনের যার মধ্যে ১৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছেে একজনের। সুস্থ হয়েছেন ১ জন।

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪০ জনের, এদের মধ্যে ৩২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ উপজেলায় করোনায় ২ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন একজন।

এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com