শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত আরও ২০ জন, মোট ১০৭৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ৫ মে, ২০২০

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ২০ জন। এতে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল এক হাজার ৭৩ জনে। একই সময়ে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় ৫১ জনের মৃত্যু হলো। এর মধ্যে সুস্থ হয়েছেন আরও ১০ জন। সবমিলিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৫৮ জন। মঙ্গলবার (০৫ মে) জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এসব তথ্য জানানো হয়।

নারায়ণগঞ্জে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর থেকে নতুন আক্রান্ত রোগীর পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নারায়ণগঞ্জে সর্বোচ্চ আক্রান্ত সিটি করপোরেশন এলাকায় ৬৫৩ জন, সদর উপজেলায় ৩২১, বন্দর উপজেলায় ২৩, আড়াইহাজারে ২৮, সোনারগাঁয়ে ৩৩ ও রূপগঞ্জে ১৫ জন। সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৩৬ জন, সদরে ১১, বন্দরে একজন, রূপগঞ্জে একজন ও সোনারগাঁয়ে দুইজন।

জেলায় এ পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৫৮ জন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকার ৪১ জন, সদর উপজেলার ১২ জন, রূপগঞ্জের একজন, সোনারগাঁয়ের একজন ও আড়াইহাজারের তিনজন।

এ পর্যন্ত জেলায় মোট তিন হাজার ৬৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৪ জনের। এলাকাভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি করপোরেশনে ৮৩১, সদর উপজেলায় ১৮৮৫, বন্দরে ২৪২, আড়াইহাজারে ৩৬৫, সোনারগাঁয়ে ১৯১ ও রূপগঞ্জে ১৫৭ জনের।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com