শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

মা দিবসে সাকিবের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১০ মে, ২০২০

সন্তান জন্মদান থেকে শুরু করে মানুষ হিসেবে গড়ে তোলা পর্যন্ত একজন মা কতটা ত্যাগ স্বীকার করেন। সেটা কেবল মায়েরাই বলতে পারবেন। সন্তানের জন্য কোনো কষ্টই তাদের কাছে কোনো কষ্ট নয়। হাসি মুখে মেনে নেন সব কিছু। মায়ের ভালোবাসা আদি, অকৃত্রিম ও নিখাদ। তার কোনো তুলনা হয় না। নশ্বর এ পৃথিবীতে মায়ের চেয়ে আপন আর কেউ নেই।

শ্রদ্ধা আর ভালোবাসা, এমন কি অন্য কোনো কিছু দিয়েই মায়ের ঋণ কোনো দিনই শোধ করা সম্ভব নয়। তাই সব সময় মায়ের খোঁজ খবর রাখা উচিত। নেওয়া উচিত তাদের বিশেষ ও উত্তম যত্ন। আর এখন করোনাভাইরাস সঙ্কটের সময়ে সেটা আরো বেশি জরুরি। কারণ বয়সটা যত বেশি হবে প্রাণঘাতী অদৃশ্য শত্রু ঠিক ততটা ভয়ানক হয়ে উঠতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বারবার স্মরণ করিয়ে দিতে হবে। এ বার্তাটাই বিশ্ব মা দিবসে সকল সন্তানকে দিয়েছেন ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান। সঙ্গে মায়েদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানাতেও ভুলেননি বাংলাদেশ ক্রিকেটের এ মহাতারকা।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মায়েদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, ‘মায়েরা ছোটবেলা থেকেই আমাদের সর্বাত্মক যত্ন নিয়ে এসেছেন। আমাদেরকে ভালো-খারাপ, সতর্কতা এবং অসতর্কতার মধ্যে পার্থক্য করতে শিখিয়েছেন। করোনা ভাইরাসের এই মহামারী চলাকালীন সময়ে তাদের যত্ন নেওয়া তাই আমাদের দায়িত্ব। মনে রাখতে হবে, বয়সের কারণে তাদের করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি। তাই তাদের প্রতিনিয়ত মনে করিয়ে দেই সামাজিক দূরত্ব এবং পরিষ্কার পরিচ্ছনতার নিয়মগুলো মেনে চলার। এখন আমাদের দায়িত্ব তাদের সর্বাত্মক খেয়াল রাখার।’ৎ

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com